• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

বিসিএস পরীক্ষায় উত্তীর্ণদের বাড়িতে মিষ্টি ও ফুল নিয়ে ওসি কচুয়া

আপডেটঃ : বুধবার, ১৭ জুলাই, ২০১৯

কচুয়া প্রতিনিধি :

৩৯তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষার ফলাফলে চাঁদপুরের কচুয়া উপজেলায় ১৫জন কৃতি শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন। সদ্য উত্তীর্ণ ১৫ জন প্রার্থীদের বাড়ি বাড়ি ফুল ও মিষ্টি নিয়ে হাজির হলেন কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওয়ালী উল্যাহ অলি ও পুলিশ পরিদশর্ক (ওসি তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামাল।

রবিবার বিকেলে ওসি ওয়ালী উল্যাহ অলি ও পুলিশ পরিদশর্ক (ওসি তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামাল বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ কচুয়ার কড়ইয়া গ্রামের শুভাশিষ মজুমদার,রহিমানগর বাজারস্থ বলরা গ্রামের রাহাত ফাহমিদা আলম,শাহারপার গ্রামের সুলতান মাহমুদ মজুমদার ও মেঘদাইর গ্রামের ফাতেমাতুজ জোহরা বৃষ্টির বাড়িতে ফুল ও মিষ্টি নিয়ে হাজির হন।

এসময় ওসি মোঃ ওয়ালী উল্যাহ অলি ও পুলিশ পরিদশর্ক (ওসি তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামাল প্রার্থী ও তাদের পরিবারের লোকজনের সাথে সঠিক তথ্যে যাচাইয়ের বিষয়ে কথা বলেন,তথ্য যাচাইয়ের বিষয়ে কাউকে কোন ধরনের আর্থিক সুবিধা না দিতে অনুরোধ জানান এবং উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন জানিয়ে প্রার্থী ও তাদের পরিবারের সদস্যদের মিষ্টি মুখ করান ও ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু, সাংবাদিক আহসান হাবীব সুমন, ইসমাইল হোসেন বিপ্লব, ইউপি সদস্য জহিরুল ইসলাম মোল্লা, সহিদুল ইসলাম খাজাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

একপ্রতিক্রিয়ায় ওসি ওয়ালী উল্যাহ অলি জানান, বিসিএস পরীক্ষায় স্বাস্থ্য খ্যাতে এক উপজেলায় ১৫ জন উত্তীর্ণ হওয়ার বিষয়টি অত্যন্ত গৌরবের । বিষয়টি জেনে আমি খুবই খুশি হয়েছি এবং তারা ও তাদের পরিবার সকলেই গর্বিত। তাই নিজ থেকে তাদের প্রত্যেকে অভিনন্দন জানাতে মিষ্টি ও ফুল নিয়ে তাদের বাড়িতে হাজির হয়েছি।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…