• শুক্রবার, ০৭ জুন ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

হাজীগঞ্জ প্রেসক্লাব নির্বাচনে ভোটের মাঠে ২১ প্রার্থী : বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৯জন নির্বাচিত

আপডেটঃ : শনিবার, ৬ জুলাই, ২০১৯

বিশেষ প্রতিনিধিঃ
আগামি ১৩ জুলাই (শনিবার) অনুষ্ঠিত্ব্য হাজীগঞ্জ প্রেসক্লাব নির্বাচনে ভোটের মাঠে রয়েছেন ২১ জন প্রার্থী। এই ২১ জন প্রার্থীর মধ্যে ৬টি পদের বিপরীতে প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হবেন ১২ জন। ইতিমধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায়  ৯ জন প্রাথী নির্বাচিত হয়েছেন।

গত বৃহস্পতিবার (৪ জুলাই) নির্বাচন কমিশনার মো. ইকবালুজ্জামান ফারুক স্বাক্ষরিত প্রকাশিত ৩০ জন প্রার্থীর চুড়ান্ত তালিকা থেকে এ তথ্য জানা যায়।

ভোট যুদ্ধে অংশ নিচ্ছেন, সভাপতি পদে গাজী সালাউদ্দিন, খালেকুজ্জামান শামীম, মো. কামাল হোসেন ও মহিউদ্দিন আল আজাদ। সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার ও মনিরুজ্জামান বাবলু।

সাংগঠনিক সম্পাদক পদে এস.এম মিরাজ মুন্সী ও খন্দকার আরিফ। অর্থ সম্পাদক পদে মোহাম্মদ হাবীব উল্যাহ্ ও পাপ্পু মাহমুদ এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রেজাউল করিম নয়ন ও সাইফুল ইসলাম সিফাত।

কার্যকরি সদস্য পদে (৭ জনের বিপরীতে) ভোট যুদ্ধে রয়েছেন ৯ জন প্রার্থী। তারা হলেন, মুন্সী মোহাম্মদ মনির, হাছান মাহমুদ, জাকির হোসেন লিটন, সাইফুল ইসলাম, কবির আহমেদ, আলমগীর কবির, সাখাওয়াত হোসেন শামীম, মেহেদী হাছান ও হুমায়ুন কবির।

বিনা প্রতিদ্বন্দ্বিতায়  নির্বাচিতরা (৯ জন) হলেন, সহ-সভাপতি পদে সাখাওয়াত হোসেন ও হাবিবুর রহমান জীবন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মুনছুর আহমেদ বিপ্লব ও ইমাম হোসেন হীরা। দপ্তর সম্পাদক পদে জহিরুল ইসলাম জয়। সাহিত্য সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে মো, মঞ্জুর আলম পাটওয়ারী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে সুজন দাস, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক পদে গাজী মহিন উদ্দিন এবং সাজসজ্জা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে আবু তাহের মিসবাহ।

উল্লেখ্য, ১৩ জুলাই (শনিবার) সকাল ১০টা হতে দুপুর ২টা পর্যন্ত হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে বিরতিহীনভাবে একটানা ভোট গ্রহণ করা হবে। নির্বাচনে ৬৩ জন ভোটার, তাদের ভোটাধিকার প্রযোগ করবেন। এবং ভোট গ্রহণ শেষে একই দিনে ফলাফল প্রকাশ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…