• বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ কেউ কারো প্রতিদ্বন্ধী নয়। সবাইকে সম্মান প্রদর্শন পূর্বক দলীয় শৃঙ্খলা মেনে চলতে হবে : রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

আপডেটঃ : শনিবার, ১ জুন, ২০১৯

নিজম্ব প্রতিনিধি ॥

হাজীগঞ্জ উপজেলা যুবলীগের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। শুক্রবার আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর- ৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

প্রধান অতিথির বক্তব্যে মেজর রফিকুল ইসলাম বীরউত্তম যুবলীগ নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসি ও বলিষ্ট নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। দেশ ও জাতীর উন্নয়নে তিনি যে প্রতিশ্রুতি দিয়েছেন, তা বাস্তবায়নে যুবলীগকে বিশেষ ভূমিকা রাখতে হবে এবং যুবলীগকে আওয়ামী লীগের যোগ্য উত্তরসূরি হিসেবে কাজ করতে হবে।

দলীয় শৃঙ্খলা বিষয়ে তিনি বলেন, আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগি সংগঠনগুলো কেউ কারো প্রতিদ্বন্ধী নয়। সবাইকে সম্মান প্রদর্শন পূর্বক দলীয় শৃঙ্খলা মেনে চলতে হবে। ছাত্রলীগ থেকে যুবলীগ এবং যুবলীগ থেকে আওয়ামী লীগ।

যারা আজ ছাত্রলীগ, ভবিষ্যতে তারা আওয়ামী লীগ। তাই সিনিয়র নেতৃবৃন্দের প্রতি সম্মান ও শ্রদ্ধা দেখাতে হবে। মনে রাখতে হবে, সম্মান করলে সম্মানিত হওয়া যায়।
ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল। বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সহকারি ইমাম মুফতি এনামুল হক।

উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন, থানা অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন, শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহআলম, হাজীগঞ্জ থানা পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আবদুর রশিদ।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ আহম্মদ খসরু, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হাদী, মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী, কবির হোসেন মিয়াজী, মনির হোসেন গাজী, রফিকুল ইসলাম, গিয়াস উদ্দিন বাচ্চু, জাকির হোসেন লিটু, খোরশেদ আলম বকাউল প্রমুখ।

উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সমীর লাল দত্ত, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি, ছাত্রলীগ নেতা হান্নান গাজীসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…