• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ইয়াবা সেবন কালে আটক-২,মাদক বিরোধী বক্তব্যদেন ওসি

আপডেটঃ : বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯

হাবিবুর রহমান হাবিব / মো.মজিবুর রহমান ;

হাজীগঞ্জে মাদক বিরোধী অভিযানে দুই ইয়াবা সেবন কারী হাতেনাতে গ্রেফতার করে পুলিশ।  (২৩এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে হাজীগঞ্জ বাজার বালুরমাঠ থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশের দাবি এরা বালুর মাঠে ইয়াবা সেবনকালে ২জনকে গ্রেফতার করা হয়েছে।সে সময় উংসুক জনতার মাঝে মাদক বিরোধী বক্তব্যে ওসি আলমগীর হোসেন রনি বলেন  বলেন, যেসব দেশে মাদক উৎপাদন হয়, সেসব দেশের মানুষ মাদক সেবন করে না।

অথচ আমাদের দেশের যুব সমাজ এই সর্বনাশা মাদক কিনে খেয়ে নিজেদের ধ্বংস করে দিচ্ছে সেইসাথে ধ্বংস করছে বাঙ্গালী জাতির ভবিষ্যতকে।

কিন্তু আপনারা যদি মাদকের সাথে জড়িত থাকেন তাহলে তা বর্জন করুন। ভবিষ্যত প্রজন্মকে মাদক থেকে দুরে থাকতে হবে। আপনারা আজ শপথ করবেন, নিজেরা মাদক সেবন করবে না, কাউকে মাদক সেবন কিংবা ব্যবসা করতে দেবে না। যেখানেই মাদক দেখবে, সেখানেই প্রতিরোধ গড়ে তুলবেন।

পুলিশ সব সময় আপনাদের সাথে আছে এবং থাকবে। ওসি আলমগীর হোসেন রনি আরো বলেন, বর্তমান সরকারের অঙ্গিকার মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত রাষ্ট প্রতিষ্ঠা করা। আমাদের প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নিয়ে কাজ করছেন। সেই সাথে আমাদের স্বরাষ্ট্রমন্ত্রী, পুলিশের আইজিপি, ডিআইজি, আমাদের পুলিশ সুপারসহ আমরা পুলিশ প্রশাসনের সকল সদস্য মাদকের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গিকার নিয়ে এগিয়ে চলেছি। এখন শুধু প্রয়োজন আপনাদের সকলের সহযোগিতা।

মাদকের বিরুদ্ধে যার যার অবস্থান থেকে সচেতনতা তৈরী করতে হবে। যেখানেই মাদক থাকবে সেখানেই প্রতিরোধ গড়ে তুলতে হবে।অভিবাকদের উদ্দেশে বলেন, প্রতিটি বাবা মায়ের উচিত তাদের সন্তানের সাথে বন্ধুর মতো সম্পর্ক গড়ে তোলা।আপনাদের সন্তান কোথায় যাচ্ছে, কাদের সঙ্গে মিশছে এসব বিষয়ে ভালোভাবে খোঁজ খবর রাখতে হবে। মনে রাখতে হবে আপনার সন্তান শুধু আপনার না, সে রাষ্ট্রের সম্পদ, আপনার কাছে আমানত। সেই আমানতের পরিপূর্ণ রক্ষণাবেক্ষণ করা আপনার দায়িত্ব ও কর্তব্য। এ সময় হাজীগঞ্জ থানার (ওসি) আলমগীর হোসেন রনি উংসুক জনতার মাঝে মাদক থেকে দুরে থাকার শপথ করান।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…