• বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

হাজিগঞ্জের এক মুক্তিযুদ্ধা মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় প্রকাশ্যে এবং ফেইসবুকে মানহানিকর স্ট্যাটাস

আপডেটঃ : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০১৯

মানব খবর ডেস্ক:

হাজিগঞ্জ উপজেলার পূর্ব বড়কুল ইউনিয়নের রায়চোঁ গ্রামের মৃত মুসলিম মিয়ার পুত্র মুক্তিযুদ্ধা এবং বিশিষ্ট সমাজ সেবক তবদীল হোসেন (৬৫) মাদক ব্যবসা ও জুয়া খেলার বিরুদ্ধে প্রতিবাদ করায় প্রকাশ্যে এবং ফেইসবুকে মানহানিকর স্ট্যাটাস দেয়ার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগে একই গ্রামের নিতাই সাহা দীর্ঘদিন থেকে এলাকায় মাদক ব্যবসা এবং জুয়া খেলার আসর বসিয়ে যুব-সমাজকে বিপদগামী করায় মুক্তিযুদ্ধা তবদীল হোসেন প্রতিবাদী ভাষায় তাকে সতর্ক করে আসছিল।

নিতাই সাহা এ প্রতিবাদকে কেন্দ্র করে তবদীল হোসনকে ভূয়া মুক্তিযুদ্ধাসহ বিভিন্ন অশালীন ভাষায় প্রকাশ্যে এবং ফেইসবুকে এ মুক্তিযুদ্ধার বিরুদ্ধে মানহানিকর ঘটনা ঘটিয়ে আসছে। এব্যাপরে তবদীল হোসেন গত ৩১/০১/২০১৯ইং তারিখে লিখিত ভাবে হাজিগঞ্জ থানাকে অবগত করিয়েছে।

এ অবগতের পর নিতাই সাহা প্রতিনিয়ত তবদীল হোসেনকে হাটে-বাজারে যেখানেই দেখে প্রকাশ্যে মান-হানিকর অশালীন ভাষা ব্যবহার করে আসছে। তবদীল হোসেনের লালমুক্তিযোদ্ধা নং-০২০৫০৩০০৮৮ এবং গেজেট নং-১১৯৫। তবদীল হোসেন জানান তার এ মানহানিকর বিষয়ে চাঁদপুরের আদালতে মামলা দায়ের করবে। এদিকে নিতাই সাহার বক্তব্য নেয়ার জন্য চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…