• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন

হাজীগঞ্জে ইসলামী আন্দোলনের ঈদ পূর্ণমিলনীতে বিশেষ দোয়া

আপডেটঃ : রবিবার, ২৩ মে, ২০২১

হাজীগঞ্জ ব্যুরো
ইসলামী আন্দোলন বাংলাদেশ হাজীগঞ্জ উপজেলার শাখার আয়োজনে ঈদ পূর্ণমিলনী সম্পন্ন হয়েছে। গত শনিবার বিকালে উপজেলা শাখা কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত এই ঈদ পূর্ণমিলনীতে করোনা ভাইরাসের মহামারি থেকে মুক্তি এবং দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি আব্দুর রউফ।
এর আগে অনুষ্ঠানের নেতৃবৃন্দের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন, অনুষ্ঠানের সভাপতি ও ইসলামী আন্দোলন উপজেলা শাখার সভাপতি মো. জামাল উদ্দিন মিয়াজী, সেক্রেটারী হাফেজ মো. শাহাদাত হোসেন প্রধানীয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দ্বীনি সংগঠন উপজেলা মুজাহিদ কমিটির ছদর আলহাজ্ব মো. মোরশেদ আলম, সেক্রেটারী আলহাজ্ব খোরশেদ আলম সর্দার।
ইসলামী আন্দোলন উপজেলা শাখার জয়েন সেক্রেটারী মো. কামাল গাজীর সঞ্চালনায় ঈদ পূর্ণমিলনীতে আরো বক্তব্য রাখেন, উপজেলা সহ-সভাপতি মুফতি মো. শরীফুল ইসলাম, পৌর সভাপতি মো. খোরশেদ আলম, সেক্রেটারী জামাল হোসেন আকতার, উপজেলা সহ-সাংগঠনিক সম্পাদক মাও. আব্দুল কাদের, উপজেলা যুব আন্দোলনের সভাপতি নূরে আলম সিদ্দিকী, উপজেলা ছাত্র আন্দোলনের সহ-সভাপতি আকতার হোসেন আকন।
এ ছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা শ্রমিক আন্দোলনের সভাপতি মো. আকতার হোসেন নিপুসহ অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন উপজেলা শাখার উপদেষ্টা সদস্য আনোয়ার হোসেন বতু। এ সময় অন্যান্য অতিথিবৃন্দ, ইসলামী আন্দোলন উপজেলা শাখার নেতৃবৃন্দ এবং জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…