• বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

শাহরাস্তিতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

আপডেটঃ : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

রাফিউ হাসানঃ
শাহরাস্তিতে জাতির জনক বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিল যথাযোগ্য মর্যাদায় অনুষ্ঠিত হয়।
স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের উদ্যেগে চিতোষী পশ্চিম ইউনিয়নের আয়নাতলী দক্ষিন বাজারে এই শোক দিবসের আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।
এতে শাহরাস্তি উপজেলা ছাত্রলীগ নেতা ও উপজেলা ছাত্রলীগের সম্ভাব্য সাধারন সম্পাদক পদপ্রার্থী ফয়সাল আহমেদ শুভর সার্বিক সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চিতোষী পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক ছাত্র নেতা ও বর্তমান যুবলীগ নেতা মোঃ আলমগীর হোসেন আলম।
শোক দিবসের আলোচনা সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও মোনাজাত পরিচালনা করেন নোয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সিনিয়র শিক্ষক ও বড়তুলা জামে মসজিদের খতিব মাওলানা মোঃ ফারুক হোসাইন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ শাহাজান পাটওয়ারী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন নসু, সূচীপাড়া ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক আবু সায়েম টুটুল।
উক্ত শোক দিবসের আলোচনা  সভায় আরো উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ রাকিবুল হাসান, মোঃ দিদারুল আলম, মোঃ মুরাদ হোসেন, মোঃ মোশাররফ হোসেন, আশিকুল ইসলাম, মোঃ আসাদ, মোঃ ফারুক আহমেদ সাগর, ফয়সাল মাহমুদ শুভ, যুবলীগ নেতা মোঃ আল মামুন, মোঃ সেলিম, মোঃ ওমর ফারুক রাশেদ, মোঃ শরীফুল ইসলাম, মোঃ আরিফ হোসেন, মোঃ ইব্রাহিম প্রমুখ সহ ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃত্ববৃন্দ।
শোক দিবসের আলোচনার প্রারম্ভিক কালে উপস্থিত সবাই কালো ব্যাচ ধারন করেন এবং ১৫ই আগষ্ট নিহতের স্মরণে সবাই দাড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা করে।
অনুষ্ঠানে বক্তারা বলেন শোক কে শক্তিতে রুপান্তর করে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাওয়ার জন্য আহবান করা হয়।
আলোচনা সভা ও মোনাজাত পরিচালনা শেষে উপস্থিত সবার মাঝে মিষ্টান্ন বিতরন করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…