• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

শাহরাস্তিতে ছাত্রলীগ নেতা ইঞ্জিঃ ইমতিয়াজ তোহার নেতৃত্বে বৃক্ষরোপণ

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০

শাহরাস্তি প্রতিনিধি
মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে ‘মুজিববর্ষের আহবান তিনটি করে গাছ লাগান’ শ্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ সারাদেশে তিন মাসব্যাপী ১কোটি বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুরের শাহরাস্তিতে বৃক্ষরোপণ কার্যক্রম সম্পন্ন করেছেন ছাত্রলীগ নেতা ইঞ্জিঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহার নেতৃত্বে একাধিক ছাত্রলীগের নেতাকর্মী বৃন্দ।

বুধবার (২৪জুন) উপজেলার বিভিন্ন মসজিদ,মাদ্রাসা,স্কুল ও কলেজসহ বাজারের গুরুত্বপূর্ণ স্হানে শতাধিক ফলজ,বনজ ও ঔষধি গাছ নিমসহ আকাশমনি,বেলজিয়াম বৃক্ষ রোপণ করা হয়।

এ সময় উপস্হিত ছিলেন,শাহরাস্তি উপজেলা ছাত্রলীগ নেতা তানজিজুল আজিজ রায়হান, সাইফুল ইসলাম, লিয়াকত হোসেন মিয়াজী, কামরুজ্জামান, আহাদুল ইসলাম, ফিরোজ আহমদ,শরিফুল ইসলাম, শাহনূর আলম ইমন,রাহাদ পাটওয়ারী, হৃদয় ও ইশতিয়াক নাবিদ প্রমূখ।

 

এ বিষয়ে ছাত্রলীগ নেতা ইঞ্জিঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা বলেন,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, বাঙালীর মুক্তির সংগ্রামের মহানায়ক, অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষীকি উপলক্ষে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় ছাত্রলীগের ছাত্রলীগের উদ্যোগে দেশব্যাপী বৃক্ষরোপণ অভিযানের ধারাবাহিকতায় চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের উৎসাহে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করছে শাহরাস্তি ছাত্রলীগ।

তিনি সবাইকে তিনটি করে গাছ লাগিয়ে পরিবেশকে বাঁচাতে আহ্বান করেন। বিষয়টি নিয়ে চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন মিয়াজী বলেন,কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচির অংশ হিসেবে ছাত্রলীগের প্রত্যেকটি নেতাকর্মী কে তিনটি করে গাছ লাগানোর কথা বলা হয়েছে তারই অংশ হিসেবে জেলা ছাত্রলীগের নির্দেশে শাহরাস্তিতে ছাত্রলীগ নেতা ইঞ্জিঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহার নেতৃত্বে ছাত্রলীগ নেতাকর্মীরা ফলজ,বনজ ও ঔষধি গাছ সহ বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপণ কার্যক্রম সম্পন্ন করেছে।আমি সবাইকে অভিনন্দন জানাচ্ছি। এর পূর্বে ও তারা অনেক ও সামাজিক কাজ করেছে। তাদের জন্য নিরন্তর শুভেচ্ছা।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…