• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

শাহরাস্তিতে চলছে করোনার ভয়াল থাবা,ইউপি চেয়ারম্যান মানিকসহ ১ দিনে আক্রান্ত ১৫

আপডেটঃ : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

ইমতিয়াজ সিদ্দিকী তোহা
করোনার ভয়াল থাবা চলছে গোটা দেশজুড়েই ৷ প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা ৷ বাড়ছে মৃৃত্যুও ৷ এই তালিকা থেকে বাদ যায়নি চাঁদপুরের শাহরাস্তি ও ৷ আজ সোমবার দুপুর পর্যন্ত করোনায় আক্রান্তের মোট সংখ্যা দাঁড়িয়েছে ৬২ জন ৷ নতুন করে সংক্রমিত হয়েছেন ১৫ জন ৷
এদের মধ্যে ৪ জন সুস্থ্য হয়েছেন এবং ৩ জন মৃত্যু বরণ করেছেন। এ পর্যন্ত স্যাম্পল পাঠানো হয়েছে ৩২৭ জনের। আর রিপোর্ট এসেছে ২৬৬ জনের। রিপোর্ট আসার বাকী রয়েছে ৬১ জনের।
নতুন আক্রান্তদের মধ্যে শাহরাস্তি উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও টামটা দক্ষিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জহিরুল আলম ভূঁইয়া মানিক, শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ০২জন ডাক্তার ও শাহরাস্তি উপজেলার কৃতি সন্তান হাজীগঞ্জ মিডওয়ে হাসপাতালের ডাক্তার মাহমুদা বেগম রয়েছেন।
এ বিষয়ে টামটা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জহিরুল আলম মানিক জানান, জনগণের ভোটে আমি চেয়ারম্যান হয়েছি, মহামারীসহ সকল বিপদে জনগণের পাশে ছিলাম,আছি থাকবো ইনশাআল্লাহ।উপজেলায় আমরা যারা করোনায় আক্রান্ত হয়েছি সবার জন্য দোয়া করবেন।যেন দ্রুত সুস্থ হয়ে আবারো জনগণের সেবায় আত্ননিয়োগ করতে পারি।পাশাপাশি আতংকিত না হয়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলে সুরক্ষিত থাকার অনুরোধ ও করেন তিনি।
উল্লেখ্য,বাংলাদেশে গেল ৮ মার্চ প্রথম করোনা ভাইরাস শনাক্ত হয়। এরপর ধাপে ধাপে বাড়তে থাকে ভাইরাসের সংক্রমণ। গত ৯ এপ্রিল ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ করোনা সংক্রমিত রোগী শনাক্তের কথা জানায় সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)। এরপর থেকে শনাক্তের সংখ্যা কিছুটা কমলেও বাড়ছে মৃত্যুর সংখ্যা।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…