• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

শাহরাস্তিতে চেয়ারম্যান ফারুক দর্জিসহ ১দিনে করোনা আক্রান্ত ১১ জন

আপডেটঃ : শুক্রবার, ১২ জুন, ২০২০

 

ইমতিয়াজ সিদ্দিকী তোহা
শাহরাস্তি উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও টামটা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান করোনা যুদ্ধের সম্মুখ যোদ্ধা মোহাম্মদ ওমর ফারুক দর্জিসহ আরো ১১ জন ব্যাক্তির করোনা ভাইরাসের রিপোর্ট পজেটিভ এসেছে। শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত ( ইউএইচএফপিও) ডাঃ অচিন্ত্য কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেন। এছাড়া ও সদ্য প্রয়াত মেহের দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেহের দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা সফি আহম্মদ মিন্টুর রিপোর্টটি ও করোনা পজেটিভ এসেছে। এ নিয়ে শাহরাস্তি উপজেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বাড়লো ৩৪ জনে। অপরদিকে মৃত্যু বরণ করেছেন ০৩ জন ও সুস্থ হয়েছেন ০৩ জন করোনায় আক্রান্ত রোগী।

প্রসঙ্গত,তরুণ প্রজন্মের আইডল চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক দর্জি চলমান বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস শাহরাস্তিতে প্রার্দুভাবের শুরু থেকে নিজ জীবনের মায়া ত্যাগ করে দিন রাত অনবরত করোনা আক্রান্ত রোগীর সেবা দান ও লাশ দাফন করে সমগ্র উপজেলায় মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্হাপন করে চলছেন।পেয়েছেন অসংখ্য খ্যাতি। আজ করোনা যুদ্ধে তিনি নিজেই আক্রান্ত হলেন
।মহামারীর এ সময় করোনার সাহসী যোদ্ধা ফারুক দর্জিসহ সকল করোনা আক্রান্ত রোগীরা দ্রুত সুস্থ হয়ে উঠুক। এমন প্রত্যাশা উপজেলাবাসীর।

এ বিষয়ে টামটা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক জানান,আমি সহ যারা করোনায় আক্রান্ত হয়েছি সবার জন্য উপজেলাবাসীর দোয়া চাই।যেন দ্রুত সুস্থ হয়ে আবারো জনগণের সেবায় আত্ননিয়োগ করতে পারি।পাশাপাশি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলে সুরক্ষিত থাকার অনুরোধ করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…