• বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

শাহরাস্তিতে যুবকের মৃত্যু !! করোনা সন্দেহে দাফন

আপডেটঃ : শুক্রবার, ১৫ মে, ২০২০

 

ইমতিয়াজ সিদ্দিকী তোহাঃ

চাঁদপুরের শাহরাস্তির ওয়ারুক গ্রামে অসুস্থতাজনিত কারণে জহিরুল হক (৩৫) নামক এক যুবকের মৃত্যু হয়েছে। করোনা সন্দেহে সামাজিক দূরত্বের মাধ্যমে স্বাস্থ্যবিধি বজায় রেখে জানাজা ও দাফন সম্পন্ন করা হয় শুক্রবার (১৫ মে) সকাল ১১ টার সময়। স্হানীয় সূত্রে জানাযায়, গেল কয়েকদিন যাবৎ নাসির- মাহমুদ বাড়ির নুরুল ইসলামের ছেলে জহির অসুস্থতা বোধ করতো। সে গতকাল ও মাঠে ধান কাটছে হটাৎ করে রাতে জহিরের মারা যাওয়ার খবরে পুরো এলাকায় করোনার গুঞ্জন রটে। তবে টামটা দঃ ইউনিয়ন পরিষদের ১নং প্যানেল চেয়ারম্যান ও একই ০৫ নং( ওয়ারুক )ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ হোসেন পাটওয়ারী তার ফেইসবুকে ওয়ালে লেখেন,ওয়ারুক (নাসির-মাহমুদ) বাড়ির মোঃ রফিকুল ইসলাম এর ভাতিজা মোঃ জহিরুল ইসলাম গতকাল রাত ১টায় অসুস্থ জনিত কারণে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ইন্না-লিল্লাহি ওইন্নালাহি রাজিউন।

অসুস্থ থাকার কারণে এলাকার লোকজনের মুখে গুঞ্জন উঠে করোনা ভাইরাস উপসর্গ নিয়ে, তাই এমন অবস্থায় টামটা দক্ষিণ ইউনিয়নের পক্ষ থেকে উপজেলা প্রশাসনকে জানানো হলে মৃত যুবকের নমুনা সংগ্রহ করেন শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত ডাক্তার।
পরবর্তিতে শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মোঃ শাহআলম এলএলবির উপস্হিতিতে তার জানাজার নামাজ সকাল ১১টায় সম্পূর্ণ করা হয়। এসময় তিনি, জনসাধারণকে ঘর থেকে বের না হওয়ার পাশাপাশি মাক্স ব্যবহার করে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য ও ঘরে থাকার জন্য মসজিদের মাইকে ঘোষণা দেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…