• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

শাহরাস্তি আল হাসনাইন ইসলামী কল্যাণ ট্রাস্ট এর শিক্ষা সহায়ক বৃত্তি প্রদান

আপডেটঃ : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০

শাহরাস্তি প্রতিনিধিঃ
আল হাসনাইন ইসলামী কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে শাহরাস্তিতে গত ২৭ এপ্রিল, ২০২০, রোজ-সোমবার পৌরসভা কার্যালয়ের অডিটরিয়ামে সকাল ৯টায় প্রথম পর্বে অসহায় ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক বৃত্তি প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শাহরাস্তি পৌরসভার সম্মানিত মেয়র আলহাজ্ব আবদুল লতিফ। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামা’আত শাহরাস্তি উপজেলা শাখার সভাপতি মুফতি অধ্যক্ষ আল্লামা আ. রব আল ক্বাদেরী। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আল হাসনাইন ইসলামী কল্যাণ ট্রাস্ট এর পরিচালক ডা. মো. জালাল উদ্দিন কাছেমী।

বর্তমানে বিশ্বব্যাপী করোনা ভাইরাস (ঈড়ারফ-১৯) এর প্রকোপে অন্যান্ন দেশের মত সোনার বাংলাদেশেও সমস্ত স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় পড়াশুনার চরম ব্যাঘাত ঘটছে। এহেন পরিস্থিতিতে শিক্ষার্থীদের সহায়তা ও উৎসাহ প্রদান করার জন্য অসহায়, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক বৃত্তি ও নগদ অর্থ প্রদান করা হয়।

দেশ ও জাতীর কল্যাণে ভবিষ্যতে এ উদ্যোগ চলমান থাকবে বলে সংশ্লিষ্টরা জানান। উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামাআত শাহরাস্তি উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাও. আবুল হাসনাত মোহাম্মদ জুলহাস, আল হাসনাইন ইসলামী কল্যাণ ট্রাস্টের পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ বাদরুদ্দোজা, মোহাম্মদ কামরুল হাসান, গাজী মোহাম্মদ শরীফুল ইসলাম, মোহাম্মদ ছিদ্দিকুর রহমান, মোহাম্মদ ফারুক হোসাইন।

পরিচালনা পর্ষদের সিনিয়র সদস্য মোহাম্মদ কামরুল হাসান বলেন এ কর্মসূচী চলমান থাকবে এবং দরিদ্র ও অসহায় মেধাবী শিক্ষার্থীদের পাশে আমরা সবসময় থাকব। পরবর্তীতে দেশ জাতির কল্যাণ কামনায় করোনা মুক্তির জন্য মহান প্রভুর দরবারে প্রার্থনা করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…