• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

শাহরাস্তি পৌরসভায় মেজর অব. রফিকুল ইসলাম এমপির খাদ্য সামগ্রী বিতরণ

আপডেটঃ : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০

মোঃ জামাল হোসেনঃ

শাহরাস্তিতে মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম এমপি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে, চাঁদপুর-৫ হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর অব রফিকুল ইসলাম বীরউত্তম এমপির উদ্যেগে ও আওয়ামীলীগ, সহযোাগি সংগঠন, বিভিণ্ন, প্রতিষ্ঠানের আর্থিক সহযোগিতায় শাহরাস্তিতে ৪ হাজার বেশি কর্মহীন ও অসহায় মানুষকে খাদ্যসহায়তা প্রদান করা শুরু হয়। ২৬ এপ্রিল রবিবার শাহরাস্তি পৌরসভার সকল ওয়ার্ড আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি, টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য বলেন করোনা ভাইরাস বিশ্বর স্থবির করে দিয়েছে। কর্মঠক মানুষগুলোকে কর্মহীন করে ফেলেছে। এ মহাবিপর্যয়ের সময়ে আপনাদের পাশে থাকা আমার দায়িত্ব। আমি চেষ্ঠা করে যাচ্ছি শাহরাস্তি- হাজীগঞ্জর মানুষের পাশে থাকতে। এজন্য আপনাদের জন্য খাদ্য সহায়তা দেওয়া শুরু করেছি। শাহরাস্তিতে ৪ হাজার পরিবারের মধ্যে এ খাদ্য সহায়তা দেওয়া হবে। প্রয়োজনে আমরা আরো ব্যবস্থা করবো।
মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম তিনি আরো বলেন ১৯৯৮ সালের ভয়াবহ বন্যা থেকে সকল দুর্যোগ মুহূর্তে আমি আপনাদের পাশে থেকে সকল সহযোগিতা করে আসছি অধ্য পযন্ত আমি আপনাদের সহযোগিতা করে যাচ্ছি ভবিষ্যতে আরো করবো, আমার রাজনীতির জীবনে হাজীগঞ্জ-শাহরাস্তির সকল শ্রেনীর মানুষ আমার আপনজন। এ আপনজদের জন্য আমি সব সময় কাজ করে যাচ্ছি। আমি যেকোন অসহায় বা জটিল সমস্যা জনিত মানুষগুলোর পাশে থেকে সহযোগিতা করতে পারি। আমি আপনাদের পাশে আছি এবং আগামীত ও থাকবো। আপনারা সরকারে নিদের্শ মোতাবেক চলবেন। ঘরে থাকবেন। নিজে সুস্থ্য থাকলে অন্যজন সুস্থ্য থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, পৌরসভার সকল ওয়াড আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…