• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

শাহরাস্তিতে ধান কাটা ও মাড়াই যন্ত্রের চাবি কৃষকের হাতে তুলে দিলেন কৃষি অফিসার আহসান হাবীব

আপডেটঃ : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

 

মোঃ জামাল হোসেনঃ

শাহরাস্তিতে ধান কাটা ও মাড়াই যন্ত্রের চাবি কৃষক মোঃ ফরহাদ হোসেনের হাতে তুলে দিলেন উপজেলা কৃষি অফিসার আহসান হাবীব । কৃষক রত্ন, দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রির উপহার ১৪০০০০০ লক্ষ টাকা ভরতুকি দিয়ে ধান কাটা ও মাড়াই যন্ত্র,শাহরাস্তির প্রিয় কৃষক ভাইয়েরা প্রতি শতক মাত্র ৫০ টাকায় কাটা ও মাড়াই করতে পারবেন।

২৩ এপ্রিল উপজেলা পরিষদ মাঠে কৃষক ফরহাদ হোসেনের হাতে চাবি দিয়ে উদ্বোধন করেন উপজেলা কৃষি অফিসার। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহসান উল্লাহ চৌধুরী, উপজেলা মৎস্য অফিসার কৌশিক হোসেন,উদ্ভিদ সংরক্ষণ অফিসার কৃষ্ণ চন্দ্র দাস সহ বিভিন্ন ইউনিয়নের উপ-সহকারী কৃষি অফিসার বিন্দৃ উপস্থিত ছিলেন।

 

উদ্বোধনকালে উপজেলা কৃষি অফিসার আহসান হাবিব জানান শাহরাস্তিতে এই প্রথম কৃষিবান্ধব সরকার ১৪ লক্ষ টাকা ভর্তুকি দিয়ে শাহরাস্তি কৃষকদের উপকারে ধান কাটা ও মাড়াই যন্ত্রের উপহার দিয়েছেন তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে শাহরাস্তি বাসীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পাশাপাশি ধান কাটা ও মাড়াই মেশিন যন্ত্র দিয়ে শাহরাস্তির সর্বস্তরের কৃষক উপভোগ করতে পারবেন সেজন্য প্রতি শতক ৫০ টাকা হারে ধান কাটা ও মাড়াই সম্পন্ন করতে পারবেন।

 

এ বিষয়ে কৃষক ফরহাদ হোসেন জানান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি, শাহরাস্তির কৃষকের জন্য পদক্ষেপ নেওয়া আন্তরিক অভিনন্দন। আমি সর্বদা সচেষ্ট থাকব কৃষকের উপকারে শতভাগ কাজ করার জন্য উপজেলা কৃষি কর্মকর্তার সার্বিক সহযোগিতায় এই সফলতা অর্জন করতে সকলের সহযোগিতা কামনা করছি।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…