• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

শাহরাস্তিতে তথ্য প্রযুক্তি আইনের মামলায় আ’লীগের দপ্তর সম্পাদক স্বপন কারাগারে

আপডেটঃ : রবিবার, ১২ এপ্রিল, ২০২০

 

শাহরাস্তি প্রতিনিধিঃ

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক সফিউল আযম স্বপনের বিরুদ্ধে থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলার পরে শুক্রবার দিনগত রাতে তার বাড়ী থেকে শাহরাস্তি থানা পুলিশ গ্রেফতার করে।

 

শনিবার (১১ এপ্রিল) সকালে তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করে পুলিশ। আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। স্বপন উপজেলার টামটা উত্তর ইউনিয়নের তারাবালিয়া গ্রামের বাসিন্দা।

 

বিষয়টি সাংবাদিকদেরকে নিশ্চিত করেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মাহবুবুর রহমান পিপিএম (বার)।

 

স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সফিউল আযম স্বপন ১০ এপ্রিল (শুক্রবার) ১২টা ২৫ মিনিটে তার ব্যাক্তিগত ফেসবুক টাইম লাইনে মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার ও নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, চাঁদপুর-৫ আসনের সাংসদ মেজর (অব.) রফিকুল ইসলাম,বীর উওম এমপিকে ইঙ্গিত করে লিখেছেন ‘এই মাত্র পাওয়া খবর, সরকারি ত্রাণ বিতরণে এম,পি ঘ্যাঁশা লোক লাগবে, তা না হলে তালিকা অনুমোদন দেওয়া হবে না!!! বিশেষ সূত্রেঃ”।

 

এই ধরণের পোস্ট করার পরে তার ওই পোস্টের নীচে শতাধিক কমেন্ট করে লোকজন। বিষয়টি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের লোকদের দৃষ্টিগোচর হলে শাহরাস্তি উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহরাস্তি পৌরসভার কাউন্সিলর রাসেল পাটওয়ারী তুষার রাতে শাহরাস্তি থানায় বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনে স্বপনের বিরুদ্ধে মামলা করেন। যার মামলা নং-৮।

 

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, স্বপনের বিরুদ্ধে থানায় মামলা হওয়ার পর পুলিশ তার বাড়ী থেকে রাতেই তাকে গ্রেফতার করেন। পরে শনিবার তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করেন। থানার উপ-পরিদর্শক (এসআই) আউয়ালকে ঘটনার বিষয়ে তদন্ত করার দায়িত্ব দেয়া হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…