• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

শাহরাস্তিতে সিএনজি চালক পরিবারের মাঝে চাল বিতরণ

আপডেটঃ : বুধবার, ৮ এপ্রিল, ২০২০

 

মোঃ জামাল হোসেনঃ

 

শাহরাস্তিতে মহামারি করোনা ভাইরাসের সৃষ্ট সঙ্কট মোকাবেলা ঘরে অবস্থানকারি সিএনজি চালিত অটোরিক্সা, চালক নিম্ন আয়ের ৩শত পরিবার মাঝে চাল বিতরণ করা হয়েছে।

৮ এপ্রিল বুধবার শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা, চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির কার্যালয়ে ৩ শত জন দরিদ্র পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম এমপির পরামর্শক্রমে এ চাল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সবুজ, উপজেলা সমাজসেবা অফিসার আবু ইসহাক, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিকশা মালিক সমিতি চট্টঃ রেজিঃ নং ১৮৭৮ এর সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম সুমন চাঁদপুর জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি কামাল হোসেন,উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, পৌর শ্রমিকলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম মজুমদার

চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার বলেন, আমরা প্রথম বার ৩ শত হতদরিদ্র সিএনজি চালকদের এই চাল বিতরণ করবো। পর্যায়ক্রমে আমরা আরও চাল আমাদের চালকদেরকে দিবো। এই মহান উদ্যোগ গ্রহণ করায় তিনি সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম এমপি মহদয়কে কৃতজ্ঞতা জানান।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…