• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

শাহরাস্তি পৌর মেয়র লতিফ এর উদ্যোগে  অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আপডেটঃ : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

 

মোঃ জামাল হোসেনঃ

করোনা ভাইরাস (কোভিড-১৯) সৃষ্ট সংকট মোকাবেলায় শাহরাস্তি পৌরসভার মেয়র হাজী আবদুল লতিফ এর উদ্যোগে
স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি মহোদয়ের পক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও শাহরাস্তি পৌরসভার আর্থিক সহায়তা ত্রাণ বিতরণ করা হয়।

 

প্রতি ওয়াডে ১শ পরিবার করে । ৫ শত পরিবারকে এ ত্রাণ বিতরণ করা হয়। গতকাল দিনব্যাপী পৌরসভার ১, ২, ৩, ৬, ও ৯নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে এলাকাবাসীর কর্মহীন, হতদরিদ্র, দিনমজুর ৫০০ (পাঁচশত) পরিবারের মধ্যেঃ ৫ কেজি চাল,৩ কেজি আলু ১ কেজি পেয়াজ ১ কেজি ডাল ও ১ লিটার তেল বিতরণ করেন, হাজী আবদুল লতিফ মেয়র, শাহরাস্তি পৌরসভা।

 

ত্রাণ সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথি হিসেবে পৌরবাসীর উদ্দেশে টেলি কনফারেন্সের মাধ্যমে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম এমপি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা, অনামিকা ভদ্র ট্যাক অফিসার ও পরিসংখ্যান কর্মকর্তা, ওয়ার্ড কাউন্সিলর বাহার উদ্দিন বাহার, নূর মোহাম্মদ মোল্লা, বিকাশ মজুমদার, মকবুল আহমদ, কাজী আবদুল কুদ্দুস রানা, সরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর ছকিনা বেগম, লুৎফুন নাহার, রাবেয়া বেগমসহ ওয়ার্ডের আওয়ামীলীগ আহবায়ক ও নেতাকর্মীবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…