• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন

শাহরাস্তির পশ্চিম উপলতা বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

আপডেটঃ : শনিবার, ৪ এপ্রিল, ২০২০

 

মোঃ জামাল হোসেনঃ
শাহরাস্তি পৌরসভার ১নং ওয়ার্ডের পশ্চিম উপলতা বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে গরীব, অসহায় দিনমজুর রিকশা,ভ্যানচালকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

৩ এপ্রিল শুক্রবার পশ্চিম উপলতা বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা মোঃমিজানুর রহমান পাটোয়ারী (আইনজীবী সহকারি), ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান, এক্সিম ব্যাংকের ম্যানেজার মোঃ আলী হোসেন , ওয়াড আওয়ামী লীগের সহ- সম্পাদক শাহজাহান সাজু, বিশিষ্ট ব্যবসায়ী ও বঙ্গবন্ধু পরিষদের সদস্য মোঃ জহিরুল ইসলাম, উপদেষ্টা শাহ নেওয়াজ মুন্সির সহযোগিতা বঙ্গবন্ধু পরিষদ মিলনায়তনে দিনমজুর, হতদরিদ্র অসহায়, রিকশা, ও ব্যানচালকদের মাঝে দিনব্যাপী এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

 

বিতরণকালে করোনা ভাইরাস সম্পর্কে আয়োজকরা সচেতনতা মূলক পরামর্শ দেন। করোনা ভাইরাস একটি মহামারী রোগ, করোনা ভাইরাসে আতঙ্ক না হয়ে, নিজে সচেতন হোন, অন্যকে সচেতন করুন। আগামী দশ দিন আপনারা ঘর থেকে বের না হয়ে সাবধানে থাকবেন।

 

করোনা প্রতিরোধের লক্ষ্যে সম্প্রতি বিদেশ ফেরৎ এবং তাদের সংস্পর্শে আসা সকলকে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেনটাইনে থাকার জন্য অনুরোধ করা হলো। যেখানে সেখানে কফ ও থুথু ফেলবেন না। হাত দিয়ে নাক, মুখ ও চোখ স্পর্শ থেকে বিরত থাকুন। হাঁচি ও কাশির সময়ে টিস্যু অথবা কাপড় দিয়ে বা বাহুর ভাঁজে নাক-মুখ ঢেকে ফেলুন। জন সমাগম থেকে দুরে থাকুন। দুরত্ব বজায় রেখে চলুন। আপনার পরিবেশ পরিস্কার পরিচ্ছন্ন রাখুন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…