• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

নায়েরগাঁও বাজারে করোনা ভাইরাসকে পুজি করে অধিক দামে চাউল বিক্রি

আপডেটঃ : বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০

 

মতলব প্রতিনিধি

করোনা ভাইরাসকে পুজি করে মতলব দক্ষিন উপজেলার ২ নং নায়েরগাঁও দক্ষিন ইউনিয়নের নায়েরগাঁও বাজারে অধীক দামে চাউল বিক্রি করার অভিযোগ পাওয়া গেছে ।

সরজমিনে জানা যায় ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শত তম জন্ম বার্ষিকীর দিন নায়েরগাঁও বাজারে করোনা ভাইরাসের গুজব ছরিয়ে সাধারণ ক্রেতাদের কাছ থেকে বিভিন্ন চাউলের বস্তা প্রতি ৩০০ থেকে ৫০০ টাকা বেশী আদায় করেন। ওই বাজারের চাউল ব্যবসায়ী তাজুল ইসলাম মিয়াজী তাজু , সুভাষ পাল, লনী মিয়া, স্বপন দাস সহ আরো বেশ কিছু অসাধু ব্যবসায়ীরা ।

এলাকার মিজান মিয়া, শুক্কুর আলী , আঃ রহমান ফাতেমা বেগম বলেন করোনা ভাইরাসের কারনে চাউলের দাম দ্বিগুন হবে বলে গুজব ছড়িয়ে পরায় আমরা একাধীক বস্তা চাউল কিনতে আসি। কিন্ত ব্যবসায়ীরা বস্তা প্রতি ৩ – ৫ শত টাকা বেশী নিচ্ছে বলে অভিযোগ করেন। তারা আরো বলেন গত কয়েক মাস আগে লবন গুজবের সময় এ বাজারের ব্যবসায়ীরা ২৫ টাকা দামের লবন ৮০ থেকে ১০০ টাকা পর্যন্ত আদায় করে ।

নায়েরগাঁও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মাসুদ পাটোয়ারী বলেন, মজিব বর্ষ উপলক্ষে বাজারে মাইকিং করে পাইকারী দামে পন্য বিক্রি করতে ব্যবসায়ীদের প্রতি অনুরোধ করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক ।

বাজারের একাধিক ব্যক্তিরা বলেন মজিব বর্ষের দিনে কম দামে বিক্রি করার বদলে অধিক দাম বিক্রি করা ঠিক হয়নি তাই প্রশাসনের দৃষ্টি কামনা করেন ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…