• শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

চিকিৎসা সেবা নিতে এসে কেউ হয়রানির শিকার না হয় : নুরুল আমিন রুহুল এমপি

আপডেটঃ : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিনিধি:
মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শুক্রবার দুপুরে আকস্মিক ভাবে পরিদর্শনে আসেন সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল।

পরিদর্শনকালে এমপি বলেন,করোনা টিকা এবং যেকোনো চিকিৎসা সেবা নিতে এসে যেন কেউ হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। শেখ হাসিনা সরকার মানুষের স্বাস্থ্য সেবা দৌড় গোড়ায় পৌঁছাতে নিরলস ভাবে কাজ করে আসছে।বর্তমানে করোনা মহামারি থেকে সবাইকে সুস্থ্য ও ভালো রাখার জন্য দেশের প্রত্যেকটি হাসপালে ফ্রি টিকার ব্যবস্থাসহ অন্যান্য রোগেরও চিকিৎসা ব্যবস্থা চালমান রয়েছে। তাই দূর-দূরান্ত থেকে আসা কেউ যেন হাসপাতালে এসে সেবা বঞ্চিত হয়ে বাড়ীতে ফিরে না যায়। তবে হাসপাতালের চিকিৎসকদের সেবার কার্যক্রম ও সার্বিক পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেন এমপি।

পরিদর্শনকালে সাথে ছিলেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডাঃএকেএম মাহাবুবুর রহমান,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কায়সার আহমেদ হিমেল,মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রাজীব কিশোর বনিক,উপজেলা আওয়ামী লীগ নেতা এমএ আজিজ বাবুল,মোফাজ্জল হোসেন,মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কাশেম পাটওয়ারী, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার,মতলব পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার সরকার লিখন এবং হাসপাতালের ডাক্তার ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…