• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন

মতলব দক্ষিণে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

আপডেটঃ : সোমবার, ৭ জুন, ২০২১

বিশেষ প্রতিনিধি:
মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ বলেছেন, ভূমি সেবা সপ্তাহ জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

৬ জুন সোমবার মতলব দক্ষিণ উপজেলা ভূমি অফিসের উদ্যেগে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণকালে এক সংক্ষিপ্ত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি একথাগুলো বলেন।

তিনি আরো বলেন,দেশের মানুষকে সকল বিষয়ে সেবা দেয়ার জন্য আওয়ামী লীগ সরকার সবসময় কাজ করে। অনুষ্ঠানের সভাপতি সহকারী কমিশনার (ভুমি) নুশরাত শারমিন বলেন,এখন থেকে প্রতিবছর অনলাইনে নেওয়া হবে জমির খাজনা। তাই সকল শ্রেণীর ভূমি মালিকদের রেজিস্ট্রেশনের আওতায় আনার অনুরোধ জানান।উপজেলা ভূমি অফিসের তথ্য কাম সেবা ডেস্ক চালুকরণ এবং ই- নামজারী, অনলাইন পর্চার আবেদন নেওয়া হবে। একই দিনে অনলাইনে নাগরিক মতামত নেওয়া ও নাগরিক সমস্যা সমাধানের উদ্দেশ্যে অনলাইন বুকস আপন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন মতলব প্রেসক্লাবের সভাপতি মোঃ ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লা, মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদকমোঃ ফয়সাল সরকার, মতলব পৌর ভূমি সহকারী কর্মকর্তা মোঃ শাহজাহান খান,উপাদী দক্ষিণ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা নজরুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়ন ভূৃমি সহকারী কর্মকর্তাবৃন্দ এবং সামাজিক,রাজনৈতিক, সাংবাদিক, ব্যবসায়ী ও বিভিন্ন পেশার লোকজন। পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ ও সহকারী কমিশনার (ভূমি) নুশরাত শারমিন স্থানীয় রিক্সা স্ট্যান্ডে লিফলেট বিতরণ,বিভিন্ন দোয়ালে লিফলেট সাঁটানো এবং পথসভায় বক্তব্য রাখেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…