• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন

শাহরাস্তি উপজেলা তাঁতীলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

আপডেটঃ : বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০

 

 

শাহরাস্তি প্রতিনিধিঃ
শাহরাস্তি উপজেলা তাঁতীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। পূর্বের কমিটি বিলুপ্ত করে চাঁদপুর জেলা তাঁতিলীগের আহ্বায়ক মোঃ জামাল হোসেন, যুগ্ন আহ্বায়ক আবুল হাশেম ও সোলেমান মিয়ার যৌথ স্বাক্ষরীত বাংলাদেশ তাঁতিলীগের প্যাডে ৫১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছেন।

 

নব কমিটিতে সভাপতি মোঃ মাসুদ আলম (রানা), সিনিয়র সহ-সভাপতি রবিউল আউয়াল জয়, সহ-সভাপতি সাংবাদিক মোঃ জামাল হোসেন, মোঃ সুফিয়ান (সুমন), মোঃ ফিরোজ আলম মানিক, মাঈন উদ্দিন মানিক, মোঃ মিজানুর রহমান, এ.বি.এম ইউনুছ মজুমদার, সাংবাদিক রফিকুল ইসলাম। সাধারণ সম্পাদক এ.টি. এম কামরুজ্জামান মজুমদার, যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ মাসুদুর রহমান মাষ্টার, রাশেদুল ইসলাম ফয়সাল, মোঃ জামাল হোসেন।

 

সাংগঠনিক সম্পাদক মোঃ মজিদুল হোসেন (সবুজ)। সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ শেখ, মোঃ ফারুক হোসেন, মোঃ সিদ্দিকুর রহমান, দপ্তর সম্পাদক এমরান হোসেন, কোষাধ্যক্ষ নূর হোসেন রাজু, আইন বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম সৈকত, কৃষি সমবায় সম্পাদক শ্রী নয়ন চন্দ্র দাস, তথ্য গবেষণা সম্পাদক মোঃ জাহিদ হাসান (সজিব), ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ইমাম হোসেন রিপন, ধর্ম বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন, প্রচার প্রকাশনা বিষয়ক সম্পাদক শহিদ মাষ্টার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ বারেক হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর হোসেন শাহীন, মহিলা বিষয়ক সম্পাদক জোবেদা খাতুন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হাজী জয়নাল আবেদীন, যুব ও ক্রিড়া সম্পাদক মোঃ ফারুক হোসেন,শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক মোঃ ওমর ফারুক, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ আল মিজান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ কাদের মিয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোঃ ফারুক হোসেন ও মোঃ হেলাল উদ্দিন মোল্লাকে সন্মানিত সদস্য করে শাহ্রাস্তি উপজেলা তাঁতিলীগের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোধন দেওয়া হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…