• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

শাহরাস্তি বিয়াম ল্যাবরেটরি স্কুলে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরুষ্কার বিতরনী

আপডেটঃ : বুধবার, ৫ ফেব্রুয়ারি, ২০২০

 

মোঃ জামাল হোসেনঃ
শাহরাস্তিতে বিয়াম ল্যাবরেটরি স্কুলের বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরুষ্কার বিতরন করা হয়েছে। ৫ ফেব্রুয়ারি স্কুলের আয়োজনে বিদ্যালয় মাঠে এ পুরুষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

 

স্কুলের অধ্যক্ষ মোঃ নুরুল ইসলাম প্রধানিয়ার সভাপেিত্ব প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার, স্কুলের সহ প্রধান মোঃ ইমাম হোসেন মজুমদারের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ জহিরুল ইমলাম।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন সকল শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে বক্তারা বলেন, স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ও স্কুল প্রতিষ্ঠাতা সাবেক শাহ্রাস্তি উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাবিব উল্যাহ মারুফ সহ যাদের অবদানে এ স্কুলটি প্রতিষ্ঠিত হয়েছে তাদেরকে আন্তরিক অভিনন্দন জানান।

 

এ স্কুলটির প্রতি আমাদের সব সময় সহযোগীতা থাকবে। আসা করি এ স্কুল থেকে শিক্ষার্থীরা গুনগত মান শিক্ষা অর্জন করে আগামী দিনে দেশ ও জাতির কল্যানে অগ্রনী ভূমিকা পালন করবে। আলোচনা সভা শেষে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃত প্রতিযোগিতা বিভিন্ন ইভেন্টে ছাত্র-ছাত্রীদের মাঝে পুরুষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…