• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

 শাহরাস্তিতে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ ও নারী নির্যাতন বিষয়ক সচেতনামূলক প্রচার

আপডেটঃ : বুধবার, ২২ জানুয়ারি, ২০২০

মোঃ জামাল হোসেনঃ
শাহরাস্তিতে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও বাল্যবিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধ বিষয়ক সচেতনামূলক প্রচার অভিযান অনুষ্ঠিত হয়েছে। ২২ জানুয়ারি উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি), উপজেলা প্রশাসনের আয়োজনে ও স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা) সহায়তায় টামটা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এ প্রচার অভিযান অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার। বিদ্যালয়ের সহকারী শিক্ষক বদিউজ্জামনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ আলম এলএলবি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আহসান উল্যাহ চৌধুরী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আবদুল আউয়াল খন্দকার, টামটা দক্ষিন ইউপির চেয়ারম্যান মোঃ জহিরুল আলম ভূঁইয়া (মানিক)।

 

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ উল্যাহ বিএসসি। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা তথ্য আপা হালিমা আক্তার, বীর মুক্তিযুদ্ধা ও ইউপি সদস্য মোঃ শহীদ উল্যাহ, বিশিষ্ট ঠিকাদার মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী, উপজেলা নির্বাহী অফিসারের কার্যলয়ের অফিস সহকারি মোঃ সাহাব উদ্দিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক-শিক্ষার্থী ও সকল পেশাজীবি নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

 

এ সময় বক্তারা বলেন, যে কোন সমস্যা তাৎক্ষনিক ভাবে সেবা দিতে আপনার দোড়গড়ায় এসে হাজির। আপনার এলাকার যে কোন সমস্যা উপজেলা ও থানা পুলিশ প্রশাসনকে অবিহিত করুন। সমাজ থেকে মাদকসহ বিভিন্ন সমাজ বিরোধী কর্মকান্ড নির্মুল করতে সকলের সহযোগিতা একান্ত প্রয়োজন। উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পাশাপাশি প্রতিটি এলাকার জনগণকে সকল সমস্যা সমাধান করতে এগিয়ে আসতে হবে। তাহলেই সহজেই সমাজ থেকে যে কোন সমস্যা দূর করন সম্ভব হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…