• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

অফিস না করেই সরকারি বেতন-ভাতা নিচ্ছেন মতলব প্রাণী অফিসের স্টাফরা

আপডেটঃ : মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০

সফিকুল ইসলাম রিংকু:-
মতলব দঃ উপজেলার পশু হাসপাতালের মোঃ শাখাওয়াত হোসেন উপজেলা প্রানী সম্প্রসারণ এর উপ-সহকারী এবং মোঃ গোলাম সারওয়ার খাঁন বি,এফ,এর বিরুদ্ধে অফিস না করেই মাসের পর মাস সরকারি বেতন-ভাতা নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

 

উনাদের এই অনুপস্থিতির কারনে উপজেলার সাধারণ মানুষ সরকারি সেবা থেকে বঞ্চিত হচ্ছেন। অফিস সুত্রে জানাযায়, উপজেলা পর্যায়ের অফিসে ১১ জন স্টাফ থাকার কথা থাকলেও, মতলব দঃ উপজেলা পশু হাসপাতালে কর্মরত আছে ৬ জন। কাগজ- কলমে ৬ জন থাকলেও ২ জন অসুস্থতার কারণে বিগত ১ বছর যাবত অনিয়মিত ভাবে অফিস করছেন।

 

বর্তমানে মতলব দঃ উপজেলা প্রানী কর্মকর্তাও নেই। এমতাবস্থায় মতলব দঃ উপজেলাবাসী সরকারি সেবা থেকে বঞ্চিত হচ্ছেন। স্থানীয় সূত্রে জানা যায়, চিকিৎসার নানা অজুহাত দেখিয়ে উনারা মাসের পর মাস তাদের দায়িত্ব থেকে দূরে রয়েছেন। খোঁজ নিয়ে জানা গেছে, দুজন স্টাফ ১ বছর আগেই পেরালাইস্ট হয়ে, অফিসে অনিয়মিতভাবে অফিস করছেন।

 

এই বিষয়ে জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ বখতিয়ার উদ্দিন এর কাছে জানতে চাইলে, অসুস্থতার অজুহাতে এতোদিন কেউ অফিসে অনুপস্থিতি থাকার কোন নিয়ম নেই। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। শুন্য পদের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, শীঘ্রই এই বিষয়ে আলোচনা করবো।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…