• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন

শেখ হাসিনা জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে : রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

আপডেটঃ : শনিবার, ১১ জানুয়ারি, ২০২০

শাহরাস্তি প্রতিনিধি ॥
চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য, মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি বলেছেন
বাংলাদেশের শহর থেকে গ্রামাঞ্চল, রাস্তা-ঘাট, স্কুল, কলেজ, মাদরাসা সর্বত্রই উন্নয়ণের ছোঁয়া লেগেছে। গ্রাম হবে শহর এ প্রতিশ্রুতির বাস্তবায়ন হচ্ছে। তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই, দেশের চেহারা বদলে গেছে।
শনিবার দুপরে চাঁদপুরের শাহরাস্তি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন শেষে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মুজিববর্ষ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
এ সময় তিনি বলেন, বঙ্গন্ধু চেয়ে ছিলেন এ দেশকে ক্ষুধা ও দারিদ্র মুক্ত একটি উন্নত বাংলাদেশ গড়তে। কিন্তু ৭১’র পরাজিত শক্তি জাতির পিতা বঙ্গবন্ধুর সে স্বপ্নকে ১৯৭৫ সালের ১৫ আগস্টে নির্মমভাবে হত্যা করেছে। জননেত্রী শেখ হাসিনা জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে।
শাহরাস্তি উপজেলা নির্বাহী অফিসার শিরীন আকতারের সভাপতিত্বে অনুষ্ঠিত মুজিববর্ষ অনুষ্ঠানে বক্তব্য রাখেন শাহরাস্তি পৌরসভার মেয়র আলহাজ¦ আবদুল লতিফ মিয়া।
এ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, উপজেলা যুবলীগের আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুগ্ম আহবায়ক ফারুক দর্জি, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মুক্তিযুদ্ধা হুমায়ুন কবির, উপজেলা ছাত্রলীগের সভাপতি এমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক মুরাদ হোসেন প্রমুখ।
পরে মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি শাহরাস্তি করফুলেন্নেছা মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…