• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

শাহরাস্তিতে গৃহবধুর রহস্য জনক মৃত্যু

আপডেটঃ : শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক

শাহরাস্তিতে গৃহবধুর রহস্য জনক মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। নিহত জাহানার বেগম (২০) উপজেলার রায়শ্রীর উত্তর ইউনিয়নের হাটপাড় গ্রামের গাজীবাড়ি মো. আমির হোসেনের মেয়ে।

তবে এলাকাবাসি জানায়, তাকে হত্যা করা হয়েছে। রাতেই খিলাবাজার পুলিশ ফাঁড়ির এসআই মো. জাকির হোসেন মৃত্যুদেহ উদ্ধার করে মৃতদেহ থানায় নিয়ে আসে।

জানাযায়, রায়শ্রীর উত্তর ইউনিয়নের হাটপাড় গ্রামের গাজীবাড়ি মো. আমির হোসেনের মেয়ে জাহানার বেগম (২০) কে একই ইউনিয়নের মোঃ ইউছুফ আলীর পুত্র মো. সফিকুর রহমান এর সাথে প্রায় দেড় বছর পূর্বে ইসলামী শরিয়াহ অনুযায়ী বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তাদের সংসারে দেড় বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

এলাকা বাসী জানায়, বিয়ের পূর্বে নিহত জাহানারা ও সফিকের মধ্যে প্রেম ছিল। তারা আপন খালাতো ভাই-বোন। তার স্বামী প্রবাসে থাকে। ফোনে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। হয়তো এটার উপর অভিমান করে সে আত্মহত্যা করে থাকতে পারে। আবার কেউ বলছেন তাকে হত্যা করা হয়েছে।

স্থানীয় চেয়ারম্যান সেলিম পাটোয়ারী লিটন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট আসলে বলা যাবে।

এ ব্যাপারে খিলাবাজার পুলিশ ফাঁড়ির এসআই মো. জাকির হোসেন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাবে না, এটি হত্যা না আত্মহত্যা।

এ বিষয়ে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম এলএলবি জানান, এ বিষয়ে শাহরাস্তি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…