• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

মতলবে আগুনে পুড়ে স্কুল ছাত্রীর অবস্থা আশংকাজনক  

আপডেটঃ : শনিবার, ২ নভেম্বর, ২০১৯

সফিকুল ইসলাম রিংকু:-
মতলব পৌরসভার ৩নং ওয়ার্ডের ভাঙ্গারপারের প্রধানীয়া বাড়ীতে বৈশাখী আক্তার মিম নামের এক স্কুল ছাত্রী ওরনায় আগুন লেগে গুরতর আহত হয় ।
সরজমিনে জানাযায়, গত ১ নবেম্বর ভাঙ্গারপার গ্রামের জাহাঙ্গীর প্রধানীয়ার মেয়ে বৈশাখী আক্তার মিম রান্না করার সময় চুলার আগুন গাঁয়ের ওরনায় লেগে গিয়ে শরিরের বিভিন্ন আংশ পুরে যায়। তার ডাক চিৎকারে বাড়ীর লোকজন আহত মিমকে দ্রত মতলব দক্ষিন উপজেলা স্বাস্হ কমপ্লেক্সে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
বর্তমানে সে ঢাকা মেডিকোল কলেজ হাসপাতালের র্বান ইউনিটে ভর্তি। আহত মিম মতলব বালিকা উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণীর ছাত্রী। মেয়েটির বাবা জাহাঙ্গীর প্রধানীয়া গত দের বছর আগে সড়ক র্দুঘটনায় আহত হয়ে বিছানায় অসুস্থ হয়ে পড়ে আছে। অসুস্হ স্বামী ও সংসার চালাতে তার স্ত্রী অন্যের বাসায় কাজ করে অতি কষ্টে দিন কাটাচ্ছিল। এরই মাঝে মেয়ে আগুনে পুরে আহত হয়ে হাসপাতালে ভর্তি।
টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেনা। তাই তার মা সেফালী বেগম মেয়ের চিকিৎসার জন্য সকলের কাছে সাহায্যের আবেদন করেছেন। যদি কোন সহৃদয় ব্যাক্তি এই অসহায় মেয়ের
জীবন বাচাতে এগিয়ে আসেন তাহলে এই ০১৬২১ ৯৫৫৮৫২ বিকাশ নাম্বারে যোগাযোগ করুন ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…