• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

মতলব (দঃ) শাহাপুর সপ্রবির বরাদ্ধের টাকা আত্নসাতের অভিযোগ

আপডেটঃ : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

 

সফিকুল ইসলাম রিংকু:-

মতলব দক্ষিন উপজেলার ২০ নং শাহপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতির বিরুদ্ধে বিদ্যালয়ে মেরামতের সরকারি স্লিপের টাকা আত্নসাতের অভিযোগ উঠেছে ।

সরজমিনে এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিকুল ইসলাম বলেন, প্রতি বছর বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন ও বিভিন্ন অনুসাংঙ্গিক কাজের জন্য সরকারী বরাদ্ধ দেওয়া ৫০ হাজার টাকা, সভাপতি এবং প্রধান শিক্ষক এর যৌথ সাক্ষর নিয়ে উঠাতে হয়। গত ৪ আগষ্ঠ আমার সাক্ষর নিয়ে, সেই টাকা উত্তোলন করেন বিদ্যালয়ের সভাপতি সাইফুল ইসলাম মোল্লা। যার চেক নং ৩৭১৩৮০৫, তিনি বলেছিলেন বিদ্যালয়ের উন্নয়নের কাজে এ টাকা ব্যয় করা হবে। কিন্তু টাকা উত্তোলনের পর থেকে তিনি বিদ্যালয়ে আসা বন্ধ করে দেন, মোবাইলে টাকার কথা জিজ্ঞেস করলে তিনি আমার বিভিন্ন তাল-বাহানা করতে থাকেন।

এলাকার অভিবাবক শাহআলম ক্ষোভের সাথে বলেন, বিদ্যালয়ের শিক্ষার মান ও সার্বিক উন্নয়নের জন্য সভাপতি নির্বাচিত করা হয় আর সেই সভাপতি যদি কমলমতি শিক্ষার্থীদের বরাদ্ধের টাকা আত্নসাত করেন, তাহলে বিদ্যালয়ের উন্নয়ন হবে কি করে ?

বিদ্যালয়ের সভাপতি সাইফুল ইসলাম মোল্লা কাছে টাকার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি কোন টাকা নেইনি প্রধান শিক্ষক মিথ্যা বলছে ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…