• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

মতলবে মসজিদের ইমামের ছেলেসহ তিন মাদ্রাসা ছাত্রের রহস্য জনক মৃত্যু

আপডেটঃ : শনিবার, ৩১ আগস্ট, ২০১৯

 

সফিকুল ইসলাম রিংকু:- মতলব (দঃ) পৌরসভার ৩ নং ওয়ার্ডের পূর্বকলাদী জামে মসজিদের ইমামের কক্ষে, ইমামের ছেলেসহ তিন মাদ্রাসা ছাত্রের রহস্য জনক মৃত্যু হয়েছে। এ নিয়ে এলাকার লোকজনের কাছে বিভিন্ন কথা শোনা যাচ্ছে।

নিহতরা হলেন, ১/মসজিদের ইমাম মোঃ জামাল উদ্দিনের ছেলে আবদুল্লাহ আল নোমান (৫)। তার গ্রামের বাড়ি বরগুনা। ২/মোঃ জসীমউদ্দিন এর ছেলে, রিফাত হোসেন (১৫)। তার গ্রামের বাড়ি মতলব (দঃ) পৌরসভার নলুয়া। ৩/ইব্রাহিম (১২)। তার গ্রামের বাড়ি মতলব (দঃ) পৌরসভার দশপাড়া।

জুম্মার নামাজ শেষে ইমাম নিজ কক্ষের দরজা ভেতর থেকে আটকানো দেখতে পান। জ্বানালা দিয়ে তিনজনকে শুয়ে থাকতে দেখেন। অনেক ডাকাডাকির পর দরজা না খোলায়, বাহির থেকে জ্বানালা দিয়ে ওদের শরীরে পানি মারেন, পানি মারার পরেও না ওঠায়, দরজা ভেঙ্গে ইমামসহ উপস্থিত এলাকার মুসল্লিরা দেখেন রুমের মধ্যে ৩ শিশু-কিশোর অচেতন অবস্থায় পড়ে আছে। এদের মধ্যে দুজন ঘটনাস্থলে আর একজন মতলব (দঃ) উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সে মারা যায়। হাসপাতালে ডাক্তার ৩ জনকেই মৃত ঘোষণা করেন। ইব্রাহিম ও রিফাত পার্শ্ববর্তী মতলব (দঃ) পৌরসভার ভাঙ্গাপাড় মাদরাসার ছাত্র।

বিষয়টি মতলব দক্ষিন থানা পুলিশকে জানালে, মতলব (দঃ) থানা অফিসার ইনচার্জ, স্বপন কুমার আইস, ওসি তদন্ত মোঃ ইব্রাহিম খলিলসহ থানার ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে খবর পেয়ে পুলিশ সুপার জিহাদুল কবির ঘটনাস্হল পরিদর্শন করেন। পরে পিবিআই অফিসারেরাও ঘটনাস্থল পরিদর্শন করছেন।

এ বিষয়ে মতলব (দঃ) উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সের ডাঃ উম্মে বিলকিস আখিঁ বলেন, কি কারনে তাদের মৃত্যু হয়েছে সঠিক বলা যাচ্ছে না।

এ বিষয়ে ওসি স্বপন কুমার আইস বলেন প্রাথমিক ভাবে কিছু বলা যাচ্ছে না ঘটনার তদন্ত চলছে, পরে বিস্তারিত জানা যাবে।

 


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…