• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

মতলব সরকারি উচ্চ বিদ্যালয়ে বেতন দিতে না পারায়, শিক্ষার্থীকে পরীক্ষা দিতে দেয়নি শিক্ষক

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯

সফিকুল ইসলাম রিংকু:- মতলব দক্ষিণ উপজেলার মতলবগঞ্জ জেবি পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে বকেয়া বেতন পরিশোধ না করায়, সপ্তম শ্রেণির শিক্ষার্থী মুশফিক হাসান আয়ানকে পরীক্ষার হল থেকে বের করে দেন শ্রেণি শিক্ষক মোঃ জামাল বিএসসি।

ঘটনা ঘটেছে গত ২২জুন ইংরেজি প্রথম পত্র পরীক্ষার দিন। তবে অভিযুক্ত শিক্ষক বিষয়টি অস্বীকার করে বলেন যা ইচ্ছে লিখেন, আমার কিছুই হবেনা

শিক্ষার্থী মুসফিক হাসান আয়ান এর পিতা মেহেদী হাসান মহসিন বিষয়টি নিয়ে গতকাল ২৩ জুন বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলামের বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন, এবং জামাল বিএসসির উপযুক্ত শাস্তি দাবি করেন।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র মুসফিক হাসান আয়ান, রোল নং ৯৭, শাখা-ক, আমার ছেলেকে বেতন পরিশোধ না করার অপরাধে পরীক্ষার হল থেকে বের করে দেন শ্রেণি শিক্ষক মোঃ জামাল বিএসসি। এমনকি আমার ছেলের সাথে একজন শিক্ষক হিসেবে তিনি অশালীন আচরণ করেন। আমি এ ঘটনার তদন্তপূর্বক সুষ্ঠু বিচার প্রার্থনা করছি।

এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক মোঃ জামাল বিএসসির সাথে মুঠোফোনে জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন যা ইচ্ছে লিখেন, আমার কিছুই হবেনা। বিদ্যালয়ের কয়েকজন অভিভাবক বলেন, জামাল স্যার এতোটা বেপরোয়া কথা বলে কিভাবে ? ওনার খুটির জোর কোথায় ?


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…