• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

হাজীগঞ্জ বড় মসজিদে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে

আপডেটঃ : রবিবার, ১২ মে, ২০১৯

তোফায়েল আহম্মেদঃ
হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ কমপ্লেক্সে এতিমদের সাথে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। শনিবার এতিমদের সাথে এ ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ অধ্যাপক আবদুর রশিদ মজুদার, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন, পরিদর্শক (তদন্ত) মো. আবদুর রশিদ প্রমুখ।
অধ্যক্ষ ড. মো. আলমগীর কবির পাটওয়ারীর সার্বিক তত্ত্বাবধানে, প্রিন্স শাকিল আহমেদ ও ব্যারিষ্টার শাহরিয়ার আহমেদ শাওনের সার্বিক সহযোগিতায় আয়োজিত ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের খতিব ও পেশ ইমাম মুফতি আব্দুর রউফ। দোয়া ও মাহফিল অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারি ইমাম মুফতি এনামুল হক।
আহমেদ আলী পাটওয়ারী (রহ.) ফাউন্ডেশনের সৌজন্যে হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, অন্যান্য জনপ্রতিনিধি, সরকারি-বেসরকারি কর্মকর্তাবৃন্দ, বাজারের ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, হাজীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ এবং জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষকবৃন্দ, সুধীজন, স্থানীয় ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ কয়েক সহ¯্রাধিক জনসাধারণ এবং ধর্মপ্রাণ মুসলামগণ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…