• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

মতলবে সিএনজি চালকদের সড়ক অবরোধে র্দুভোগে যাত্রীরা

আপডেটঃ : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০১৯

মতলব প্রতিবেদক:

চাঁদপুরের মতলব উত্তর ও মতলব দক্ষিন উপজেলার মধ্যবর্তী ধনাগোদা নদীর ওপর নির্মিত মতলব সেতুর দক্ষিণ পাড়ে সিএনজি চালকদের সড়ক অবরোধের কারনে র্দুভোগে পোহাতে হয় যাত্রী সাধারনের । গত ৯ এপ্রিল মতলব দক্ষিণে-দাউদকান্দি সড়ক অবরোধ ও মানববন্ধন করে সিএনজি চালকেরা। মঙ্গলবার সকাল ছয়টা থেকে বেলা ১১টা পর্যন্ত মতলব দক্ষিন থেকে মতলব উত্তর এলাকায় যাত্রী নিয়ে আসতে বাধা দেওয়ার প্রতিবাদে মতলব দক্ষিন এলাকার চালকরা অবরোধ কর্মসূচি পালন করেন।

অবরোধের কারনে মতলব সেতুর দুই পাড়ে আটকা পড়ে ট্রাক, বাস, মাইক্রোবাস, ট্রলি, সিএনজিচালিত অটোরিকশা ও ইজিবাইকসহ কয়েক শ যানবাহন। ঢাকা থেকে দাউদকান্দি হয়ে মতলব দক্ষিণ ও চাঁদপুর এবং চাঁদপুর থেকে মতলব দক্ষিণ ও মতলব উত্তর হয়ে দাউদকান্দি এবং ঢাকা-চট্টগ্রামের উদ্দেশে ওই সড়কপথে রওনা দেওয়া অনেক যাত্রীকে বিড়ম্বনায় পড়ে। সকাল দশটায় মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম এস ইকবাল ঘটনাস্থলে যান এবং বিক্ষুব্ধ অবরোধকারীদের সঙ্গে কথা বলেন।

আগামী এক সপ্তাহের মধ্যে সমস্যার সমাধানের আশ্বাস দিলে আজ বেলা ১১টার পর থেকে মতলব দক্ষিণের অটোরিকশাচালকেরা তাঁদের অবরোধ তুলে নেন। মতলব দক্ষিণ উপজেলা অটোরিক্সা চালক সমিতির সভাপতি শাহপরান মিয়া এবং সাধারণ সম্পাদক মোস্তফা খান অভিযোগ করেন, গত জানুয়ারিতে মতলব সেতুটি চালু করা হয়। এটি চালুর পর থেকে এর ওপর দিয়ে মতলব উত্তর উপজেলা থেকে চালকেরা অটোরিকশা নিয়ে সরাসরি মতলব দক্ষিণ উপজেলায় আসতে পারছেন। কিন্তু মতলব দক্ষিণ উপজেলা থেকে ওই সেতু হয়ে অটোরিকশা নিয়ে চালকেরা সরাসরি মতলব উত্তর এবং দাউদকান্দি যেতে পারছেন না মতলব সেতু দিয়ে যারা যায় তাদের বাঁধা দেওয়া হচ্ছে উওর পারে ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…