মনিরুল ইসলাম মনির :
বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি ঢাকা বিভাগ যুব কমান্ড এর আহ্বায়ক মনোনীত হয়েছেন ফখরুদ্দিন মো. ফখরুল সরকার।
১১ফেব্রুয়ারী ২০২১ ইং তারিখে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সকলের সর্ব সম্মতিক্রমে এই সিদ্ধান্ত গৃহীত হয়। কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি নজরুল বেপারী, সিনিয়র সহ সভাপতি মো. উজ্জল মিয়াজী ও সাধারণ সম্পাদক মো. মামুনুর রশিদ মামুন এর যৌথ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এই জানানো হয়।
এই বিষয়ে তাৎক্ষণিক মোবাইল ফোনে ফখরুদ্দিন মো. ফখরুল সরকার এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ড এরকেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি নজরুল বেপারী, সিনিয়র সহ সভাপতি মো. উজ্জল মিয়াজী ও সাধারণ সম্পাদক মো. মামুনুর রশিদ মামুন এর যৌথ স্বাক্ষরিত মনোনয়ন পত্র আমার হাতে এসে পৌছেছে। আমি ধন্য ও কৃতজ্ঞতা প্রকাশ করছি অত্র কমিটির মনোনয়ন বোর্ডের সকল সদস্য ও কার্যনির্বাহী কমিটির সকলের প্রতি।
আমার উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য মুক্তিযুদ্ধের চেতনায়, দেশ ও জাতীর বৃহৎ কল্যাণে, স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় সততা ও নিষ্ঠার সাথে পালন করতে পিছপা হবোনা ইনশাআল্লাহ। পরিশেষে তিনি দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।
উল্লেখ্য গত ১১ ফেব্রুয়ারী কেন্দ্রীয় যুব কমান্ডের নেতৃবৃন্দ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি ঢাকা বিভাগ যুব কমান্ড এর ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন প্রদান করে।

Share This post