• রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে তুচ্ছ ঘটনায় পরিকল্পিত হামলায় শিক্ষার্থীসহ আহত ৩

আপডেটঃ : বুধবার, ২১ এপ্রিল, ২০২১

নিজস্ব প্রতিনিধি:
চাঁদপুরের ফরিদগঞ্জে তুচ্ছঘটনাকে কেন্দ্র করে পরিকল্পিত হামলার ঘটনা ঘটেছে। এসময় তিন জন গুরুতর আহত হয়েছে। আহতরা চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি নিয়ে বিচার প্রার্থনা করে  থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
ঘটনাটি ঘটেছে ১৭ এপ্রিল শনিবার সন্ধ্যায় উপজেলার ৭নং পাইকপাড়া ইউনিয়নের বিষেরবন্ধ গ্রামের গিলা বাড়িতে।
থানায় লিখিত অভিযোগ ও ভুক্তভোগী পরিবারের সদস্যদের দেয়া তথ্যসূত্রে জানা যায়, ভুক্তভোগী দুলাল হোসেন (৪২) একজন অসহায় সুবাদে একই উপজেলার ধর্ণাঢ্য জালাল আহমেদ ফাউন্ডেশনে একটি বসৎঘর প্রাপ্তির আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে জালাল আহম্মেদ ফাউন্ডেশন দুলাল হোসেনকে একটি বসৎঘর নির্মান করে দেন। পরবর্তিতে একই বাড়ির আলমগীর হোসেন (৪০), আলম (৩০), সাইফুল ইসলাম শান্ত (১৮) গংরা দাবী করে আসছে দুলাল হোসেন এর ঐ বসৎঘরটি তাদের সম্পত্তির উপর নির্মিত হয়েছে। এতে বিবাদীদের দাবীর প্রতি সম্মান জানিয়ে দুলাল হোসেন এলাকার গন্যমান্য ব্যাক্তিদের সাথে যোগাযোগ করে সার্ভেয়ার এর মাধ্যমে বিবাদীদের দাবীকৃত সম্পত্তি মাপ জড়িপ করে উল্লেখিত সমস্যা সমাধান করেন। এতে বিবাদীদের দাবী অনৈতিক বলে স্থানীয় পঞ্চায়েতরা বিবাদীদের পরবর্তিতে একই বাড়িতে বসবাসকারীদের সাথে কোন প্রকার ঝামেলা না করার পরামর্শ দেন। ঘটনারদিন সন্ধ্যায় অভিযুক্ত আলমগীর হোসেন তার গাছের লিচু চুরি হয়েছে বলে ভুক্তভোগী দুলাল হোসেন এর বসৎঘরের সামনে এসে গালিগালাজ করলে দুলাল হোসেন এর ছেলে রিয়াজ আলমগীরকে উদ্দেশ্য করে ডাকদিলে পূর্ব পরিকল্পিত ভাবে অভিযুক্তরা সবাই ধারালো অস্ত্র নিয়ে এসে দুলাল হোসেন ছেলে রিয়াজের ওপর হামলা করলে তাদের বাধা দিতে আসলে দুলাল হোসেন’র মাথায় লোহার রড দিয়ে আঘাত ও তার ছোট ভাইয়ের মেয়ে খাজুরিয়া বহুমুখি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনির শিক্ষার্থী সুমাইয়া আক্তার হাতের একাংশ ধাড়ালো বটি দা দিয়ে কোপ দিয়েছে অভিযুক্তরা।
এবিষয়ে অভিযুক্ত আলমগীর হোসেন এর সাথে কথা হলে তিনি জানান, দুলাল হোসেন গংরা আমাদেরকেও মেরেছে। আমি থানায় অভিযোগ দিয়েছি। আমিও বিচার চাই।
বিষয়টি নিয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন এর সাথে কথা হলে তিনি জানিয়েছে, ঘটনাটি নিয়ে দু’পক্ষই থানায় লিখিত অভিযোগ দিয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা পক্রিয়াধীন


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…