• সোমবার, ২৭ মে ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

চাঁদপুরের ফরিদগঞ্জে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় হামলার শিকার বাবা

আপডেটঃ : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

 

প্রতিকী ছবি।

ফরিদগঞ্জ প্রতিনিধি:
চাঁদপুরের ফরিদগঞ্জে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় হামলার শিকার হলেন বাবা। উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের পাটওয়ারী বাজারে রোববার রাতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বিচার চেয়ে সোমবার (৩ এপ্রিল) দুপুরে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন আবুল কাশেম নামের আহত ওই ব্যক্তি। অভিযোগের বিষয়টি মানব খবর কে নিশ্চিত করেছেন ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান।

জানা গেছে, আবুল কাশেম গাজীর মেয়ে স্থানীয় একটি স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ে। স্কুলে আসা-যাওয়ার পথে বিভিন্ন সময় হাসানসহ দুই-তিনজন যুবক ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলেন। ঘটনার দিন সন্ধ্যার পর ওই ছাত্রীকে বাড়ি থেকে তুলে নেওয়ার চেষ্টা করেন অভিযুক্ত মো. হাসান, মো. ফারুক ও মো. সাব্বির। এ সময় তাঁদের বাধা দিলে আবুল কাশেমকে পিটিয়ে জখম করা হয়। পরে স্থানীয় বাসিন্দারা তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন।

আবুল কাশেম জানান, হাসান, ফারুক ও সাব্বির দীর্ঘদিন ধরে আমার মেয়েকে স্কুলে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করে। বর্তমানে স্কুল বন্ধ থাকায় আমার মেয়েকে উঠিয়ে নিতে তাঁরা আমার বাড়িতে আসে। এ সময় আমি বাধা দিই। পরে রাত সাড়ে ৮টার দিকে আমি বাজারে গেলে তাঁরা আমাকে কিল-ঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য খোরশেদ মিয়া জানান, ঘটনার সময় আমি ওই স্থানে ছিলাম। সম্পূর্ণ অন্যায়ভাবে সংঘবদ্ধ হয়ে কাশেমের ওপর হামলা চালায় উত্ত্যক্তকারীরা।

এদিকে হামলার কথা স্বীকার করে অভিযুক্ত হাসান বলেন, ওই মেয়ের সঙ্গে আমার সম্পর্ক রয়েছে। আমাকে গালমন্দ করায় আমি তাঁর বাবাকে পিটিয়েছি।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…