• রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:০০ অপরাহ্ন

ফরিদগঞ্জে জরাজীর্ন রাস্তা মেরামত করছেন মেয়র মাহফুজুল হক

আপডেটঃ : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

শিমুল হাছান:

গেল কয়েকদিনের অতি বৃষ্টির ফলে পৌরসভার বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। সৃষ্ট জলাবদ্ধতার কারনে ভেঙ্গে যাওয়া রাস্তা মেরামত করছেন মেয়র মাহফুজুল হক।

গতকাল পৌর এলাকার ৫ ওয়ার্ডের পশ্চিম চরবড়ালী এলাকার যে সকল রাস্তায় বৃষ্টির পানি জমে রাস্তার ক্ষতি হয়েছে, সে সকল স্থানে মেয়র মাহফুজুল হক নিজে উপস্থিত থেকে ভেঙ্গে যাওয়া রাস্তা ইট, বালি দিয়ে মেরামত করেন।

এ সময় মেয়র মাহফুজুল হক বলেন, যে সকল ওয়ার্ডে সৃষ্ট জলাবদ্ধতার কারনে রাস্তা ঘাটের ক্ষতি হয়েছে ক্রমান্বয়ে সকল রাস্তা মেরামত করা হবে। যাতে করে মানুষকে ভোগান্তিতে পড়তে না হয়। আমি চেষ্টা করে যাচ্ছি পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে রুপান্তর করতে। এ ক্ষেত্রে সকল শ্রেনী পেশার জনগণের সহযোগীতা প্রয়োজন।

তিনি আরও বলেন, ফরিদগঞ্জ পৌর সভায় প্রতিটি রাস্তা টেকসই উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এই পৌরসভায় দৃশ্যমান অনেক প্রকল্প চলমান অবস্থায় রয়েছে। বঙ্গবন্ধু কন্যা দক্ষিণ এশিয়ার রাজনৈতিক মেরুকরনের স্বপ্নদ্রষ্টা বাংলাদেশের উন্নয়নের রূপকার আধুনিক বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রাম হবে শহর প্রকল্প বাস্তবায়ন করার লক্ষ্যে আমি সামান্য কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। পৌর সভার সকল কাজ অব্যাহত রাখতে আগামী দিনে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

এসময় উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক আবাসিক মেডিকেল অফিসার আসাদুজ্জামান জুয়েল, পৌর সভার আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…