• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

ফরিদগঞ্জে মেয়র প্রার্থী খলিলুর রহমানের নিজ এলাকাবাসীর উদ্যোগে মতবিনিময়

আপডেটঃ : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

 

শিমুল হাছান:

ফরিদগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও মেয়র প্রার্থী খলিলুর রহমানের নিজ এলাকাবাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) সন্ধায় পৌরসভার ৬নং ওয়ার্ডস্হ খলিলুর রহমানের নিজ বাড়ির সামনে ওয়ার্ড আওয়ামীলীগ ও এলাকাবাসীর উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় মেয়র প্রার্থী খলিলুর রহমান বলেন, আপনারা এলাকাবাসীর দোয়া, ভালোবাসা, সহযোগিতা ও পূর্ণ সমর্থন পেলে মেয়র পদে নির্বাচনে আমি সফল হবো এবং সকলের সম্মান অক্ষুণ্ণ রাখবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, দলীয় মনোনয়ন ক্ষেত্রে ফরিদগঞ্জ আসনের মাননীয় সাংসদ সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান সার্বিক সহযোগীতা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার এর পূর্ণ সমর্থন রয়েছে এবং আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে দল আমাকে মনোনয়ন দিবে বলে আমি বিশ্বাস করি।

এ সময় এলাকাবাসী তাদের একক হিসেবে খলিলুর রহমানকে পূর্ণ সমর্থনের আশ্বাস প্রদান করেন।

ওয়ার্ড আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম পাটওয়ারীর সভাপতিত্বে, পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শিমুল পাটওয়ারীর পরিচালনায়, বক্তব্য রাখেন পৌর যুবলীগের সভাপতি সজিব আহাম্মেদ, উপজেলা যুবলীগের সদস্য আলাউদ্দিন মিয়াজী, সুমন পাটওয়ারী, পৌর ছাত্রলীগ নেতা রিদয় গাজী, রিদয় কাজী, রাজু গাজী, বঙ্গবন্ধু সরকারী কলেজ ছাত্রলীগ নেতা মিলন গাজীসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সর্বস্তরের ৫ শতাধিক জনসাধারন উপস্তিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…