• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন

ফরিদগঞ্জের পৌর প্যানেল মেয়র আঃ মান্নান জনস্বার্থে বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন

আপডেটঃ : সোমবার, ৩১ আগস্ট, ২০২০

গাজী মমিন, ফরিদগঞ্জ:
প্রতিদিনই ডিজিটালের ছোঁয়া পেতে এগিয়ে যাচ্ছে দেশ। তার সাথে তালমিলিয়ে ফরিদগঞ্জ পৌরসভাও এগিয়েছে বেশ। ডিজিটালের ছোঁয়া নিজ ওয়ার্ডের সর্বস্তরের জনগণের কাছে পৌছে দিতে নিজের মতো করে কাজ করে যাচ্ছেন ফরিদগঞ্জ পৌর-০৪ ওয়ার্ড কমিশনার, পৌরসভার প্যানেল মেয়র-১ আব্দুল মান্নান পরান ।
সরেজমিনে গিয়ে জানা গেছে, আব্দুল মান্নান পরান নিরবে নিস্তব্দে নিজের ওয়ার্ডের গ্রামে গ্রামে-বাড়িতে বাড়িতে মানুষের খোজ খবর নিয়ে ডিপটিউব ওয়েল স্থাপন, রাতের আধারে মানুষের চলাচলের স্বার্থে সোলার লাইট স্থাপন,অসহায়দের ত্রাণ বিতরণসহ বিভিন্ন উন্নয়নে নিজের মেধাকে কাজে লাগিয়ে ঠাই করে নিয়েছেন নিজ ওয়ার্ডের সর্বসাধারণের মনে ।
বিভিন্ন বাসাবাড়ির চাপ কল থেকে সংগ্রহকৃত পানিতে দুর্গন্ধ থাকায় অনেক সময় দেখা যাচ্ছে এই পানি পান করে মানুষের বিভিন্ন রোগ বালাইর সৃষ্টি হচ্ছে। রোগ বালাইথেকে পৌরবাসীকে সুপ্রিয় পানি উপহার দিতে আব্দুল মান্নান পরান ইতি মধ্যে নিজের ৩ শতাংশ সম্পত্তি দিয়েছেন মানুষের কল্যাণে। তারই ধারাবাহিকতায় ফরিদগঞ্জ পৌরসভার আওতাধীন ৪ নং ওয়ার্ডের ভাটিরগাঁও জামে মসজিদের পাশে নিজেস্ব অর্থায়নে একটি গভীর নলকূপ প্রধান করেছেন তিনি। যা থেকে মসজিদের মুসুল্লিগনসহ আশে-পাশের প্রায় কয়েকশ পরিবার পানি সংগ্রহ করতে পারবেন বলে তিনি নিশ্চিত হওয়াগেছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…