• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

ছেংগারচর পৌর যুবলীগের উদ্যোগে শিক্ষাপ্রতিষ্ঠানে গাছের চারা রোপন

আপডেটঃ : শুক্রবার, ১০ জুলাই, ২০২০

 

মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর (চাঁদপুর) :
মুজিব শতবর্ষ উপলক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি নেতা কর্মীকে অন্তত ৩টি করে গাছ লাগানোর নির্দেশ দেন মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনা। দলীয় সভাপতির নির্দেশে এবং কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে এবং চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুলের অনুপ্রেরণায় সাড়া দিয়ে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহাজাহান মোল্লার উদ্যোগে সুগন্ধি সরকারী প্রাথমিক বিদ্যালয় আঙ্গীনায় বৃক্ষ রোপন কর্মসূচী পালন করা হয়েছে।
শুক্রবার (১০ জুলাই) দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহাজাহান মোল্লার উদ্যোগে সুগন্ধি সরকারী প্রাথমিক বিদ্যালয় আঙ্গীনায় বৃক্ষ রোপন কর্মসূচী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুগন্ধি সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. ফিরোজ প্রধান।
ছেংগারচর পৌর যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহাজাহান মোল্লার পরিচালনায় গাছের রোপন অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের তথ্য ও গবেষনা সম্পাদক এ্যাড. মহসিন মিয়া মানিক, আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান, গোলাম হোসেন সর্দার, সফিকুল ইসলাম, জাহিদ হাসান খোকন, যুবলীগ নেতা মো. এরফান।
এসময় উপস্থিত ছিলেন- সুগন্ধি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিনা আক্তার, সহকারি শিক্ষক ফাহিমা আক্তার ও শিথী আক্তার, যুবলীগ নেতা শামীম প্রধান, মারফত আলী, আয়নাল বেপারী, সারোয়ার, ফয়সাল, মোহন, ইব্রাহিম সরকার, সৈয়দ হোসেন, জামান খান ও মনির সরকার’সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…