• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে আনন্দ বাসের ধাক্কায় বন্ধ হয়ে গেলো শুভর পরিবারের আনন্দ

আপডেটঃ : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

গাজী মমিন, চাঁদপুর ফরিদগঞ্জ:
ফরিদগঞ্জ গৃকালিন্দিয়া বাজারের দক্ষিণ পাশে আনন্দ বাসের ধাক্কায় এক মটরসাইকেল আরোহী নিহত ও অপরজন মারাত্নক আহত হয়েছেন।
স্থানীয়দের সূত্রে জানাগেছে, ২ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার সময় ফরিদগঞ্জ উপজেলার পার্শ¦বর্তি উপজেলা রায়পুর থেকে ফরিদগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা আনন্দ (ঢাকা মেট্রো-১১০১) বাসটি চলন্ত মটরসাইকেলকে পেঁছন থেকে সজোরে ধাক্কা মারলে মটরসাইকেল আরোহী শুভ (১৭) তার খালাত ভাই ফাহাদ (১৩) কে নিয়ে মটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে মারাত্নক আহত হয়। এবং মটর সাইকেলটিও দুমরে-মুচরে যায়।
এসময় স্থানীয় লোকজনের সহায়তায় তাদেরকে চাঁদপুর সদর হাঁসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শুভকে মৃত ঘোষণা করে। নিহত শুভ’র খালাতো ভাই ফাহাদ’র অবস্থার অবনতিতে দেখে পরিবারের লোকজনের সহায়তায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
নিহত শুভ রায়পুর উপজেলা ৫নং চরপাতা ইউনিয়নের (আমিন বাজার) বরকন্দাজ বাড়ির আবুল কালামের ছেলে এবং আহত ফাহাদ একই বাড়ির মিজানুর রহমানের ছেলে।
নিহত শুভ’র পরিবারের লোকজন জানায়,সকালে শুভ মটরসাইকেল যোগে তার খালাতো ভাই ফাহাদ কে নিয়ে গৃদকালন্দিয়া বাজারে নাস্তা করতে যাচ্ছিল, পথিমধ্যেই তারা এই দুর্ঘটনার শিকার হয়। শুভ’র বাবার গৃদকালন্দিয়া বাজারে টেইলার্সের দোকান রয়েছে। পরিবারের আদরের ছেলের এমন করুন মৃত্যুতে যেন তাদের জীবনের আনন্দের সমাপ্তি ঘটে শোকের মাতম বইছে।
ফরিদগঞ্জ থানার ওসি তদন্ত শহিদ উল ইসলাম মুঠো ফোনে এ প্রতিনিধিকে জানিয়েছেন, ঘটনার খবর জানতে পেরে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এবিষয়ে কোন মামলা হয়েছে কিনা এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নিহত শুভর বাবার কোন প্রকার অভিযোগ নেই


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…