• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

প্রেসক্লাব ফরিদগঞ্জ’র সভাপতি এমকে মানিক পাঠান’র শুভ জন্মদিন

আপডেটঃ : শুক্রবার, ২৬ জুন, ২০২০

গাজী মমিন, চাঁদপুর ফরিদগঞ্জ:
প্রেসক্লাব ফরিদগঞ্জ’র সভাপতি সাংবাদিক এমকে মানিক পাঠান’র আজ ২৬ শে জুন শুভ জন্মদিন। এই দিনে তিনি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ পৌর সদরের কাছিয়াড়া গ্রামের পূর্ব পাঠান বাড়ীতে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।
এমকে মানিক পাঠান জনপ্রিয় জাতীয় পত্রিকা “দৈনিক সময়ের আলো” “দৈনিক দিনকাল” চাঁদপুর থেকে প্রকাশিত পত্রিকা “দৈনিক চাঁদপুর কন্ঠ” এর প্রতিনিধি ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “ডেইলি ফরিদগঞ্জ” এর প্রধান সম্পাদক’র দায়িত্ব পালনসহ প্রেসক্লাব ফরিদগঞ্জ’র সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।
এর আগে তিনি প্রায় এক ১২ বছর বাংলাদেশের জনপ্রিয় পত্রিকা দৈনিক প্রথম আলো পত্রিকাতে ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে স্বনামের সাথে কাজ করে ক্ষুরধার লেখনীর মাধ্যমে জনস্বার্থে বিশেষ অবদান রাখার দৃষ্টান্ত স্থাপন করেছেন।
এদিকে সাংবাদিক এমকে মানিক পাঠান’র জন্মদিন উপলক্ষে ২৬ শে জুন সন্ধ্যায় তার সহকর্মী ও শুভাকাক্সক্ষীরা প্রেসক্লাব ফরিদগঞ্জে জন্মদিন উপলক্ষে কেক কেটে জন্মদিন উদযাপন করে। এছাড়াও জন্মদিন উপলক্ষে সহকর্মী,বন্ধুমহল ও স্বজনরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে।
সাংবাদিক নেতা এমকে মানিক পাঠানের এই জন্মদিন উপলক্ষে প্রেসক্লাব ফরিদগঞ্জ পরিবারের পক্ষ থেকে অফুরন্ত শুভেচ্ছা ও ভালোবাসা সাংবাদিকগণ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…