• বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

মতলব উত্তরে করোনা উপসর্গে ব্যবসায়ীর মৃত্যু

আপডেটঃ : শনিবার, ২০ জুন, ২০২০

 

মতলব উত্তর ব্যুরো :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় করোনা উপসর্গ নিয়ে জাকির হোসেনের (৫৫) মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে পথের মধ্যেই তার মৃত্যু হয়। মোহনপুর ইউনিয়নের মোহাম্মদ গ্রামের আঃ আজিজ খানের ছেলে জাকির হোসেন। মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুশরাত জাহান মিথেন বিষয়টি নিশ্চিত করেছে ।
জানা গেছে, মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের এই ব্যক্তি মোহনপুর বাজারে কাপড়ের ব্যবসায়ী। গত ১২ জুন থেকে জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্ট ও গলা ব্যথায় ভুগছিলেন। গত ১৪ জুন তারিখে আগে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করার কথা ছিলো। কিন্তু তিনি নমুনা দিতে আসেননি। নমুনা না দিয়ে তিনি বাড়িতেই চিকিৎসা নিয়েছেন এবং বাড়িতেই ছিলেন।
১৯ জুন শুক্রবার রাতে অবস্থার অবনতি হলে তাকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়। এতে পথের মধ্যেই তিনি মারা যান।
উপজেলা স্বাস্থ্য বিভাগ মৃতদেহগুলো থেকে নমুনা সংগ্রহ করেছে। শুক্রবার রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একমাত্র সেম্পল কালেকশনকারী মেডিকেল টেকনোলজিস্ট (এমটিইপিআই) ভাষান চন্দ্র কীর্ত্তনীয়া মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করেন। তা আগামীকাল পরীক্ষার জন্য ঢাকা পাঠিয়ে দেওয়া হবে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন জানান, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের ও আশপাশের ৪টি বাড়ি লকডাউনের নির্দেশনা দেয়া হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…