• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

মতলব উত্তর পল্লী বিদ্যুতের ২ বিলিং সহকারীসহ ৬ জনের করোনা শনাক্ত

আপডেটঃ : সোমবার, ১৫ জুন, ২০২০

 

মনিরুল ইসলাম মনির :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় নতুন করে পল্লী বিদ্যুতের ২ জন বিলিং সহকারী’সহ ৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। আজকেসহ এ উপজেলায় করোনা রোগী শনাক্ত হলো ২৫ জন। সোমবার (১৫জুন) মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুশরাত জাহান মিথেন বিষয়টি নিশ্চিত করেছেন।
মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ১৩ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনা উপসর্গ সন্দেহে ১৪ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়। সোমবার (১৫ জুন) ১৪ জনের নমুনা পরীক্ষার ফলাফল আসে। এর মধ্যে ৬ জনের করোনা পজেটিভ ও অপর ৮ জনের করোনা নেগেটিভ ফলাফল আসে। করোনায় আক্তান্তরা হলেন চাঁদপুর-২ পল্লী বিদ্যুৎ সমিতির মতলব উত্তর জোনাল অফিসের বিলিং সহকারী রাশিদা পারভীন (৪০) ও মনোয়ারা বেগম (৪৫), টরকী এ্যাওয়াজ গ্রামের পলাশ বনিক (৩৮), কাচারিকান্দি গ্রামের জামান হোসেন (১০) ও মেহেদী হাসান (১৪), সুরাইয়া বেগম (৫৫)। কাচারিকান্দি গ্রামের জামান হোসেন (১০) ১২ জুন করোনা উপসর্গ নিয়ে মারা যায়। তার ভাই মেহেদী হাসানের করোনা পরীক্ষায় পজেটিভ এসেছে।
মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুশরাত জাহান মিথেন বলেন, আক্রান্তদের বাড়ি লকডাউন করা হবে। তারা নিজেদের বাড়িতে চিকিৎসাধীন আছে।
উপজেলা নিবার্হী অফিসার এএম জহিরুল হায়াত বলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সুপারিশ পাওয়ার সাথে সাথে আমরা বাড়িগুলো লকডাউন করি এবং তাদের প্রয়োজনীয় খাদ্র সামগ্রী পৌছে দেওয়া হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…