অমরেশ দত্ত জয়ঃ

চাঁদপুরে ৩ পুলিশ সহ নতুন করে মোট ৫ জনের করোনার নমুনা টেষ্ট পজেটিভ। এনিয়ে জেলায় সর্বমোট ৩৪জন করোনায় আক্রান্ত হয়েছে। যাদের মধ্যে ৪জন ইতিমধ্যে মারা গেছেন।

 

বৃহস্পতিবার (৭ই মে)  চাঁদপুর সিভিল সার্জন ডা. শাখাওয়াত উল্লাহ জানিয়েছেন,এদিনে মোট ৯২জনের রিপোর্ট হাতে এসেছে।যেখানে ৫ জন পজেটিভ এবং বাকী ৮৭ জনের রিপোর্ট করোনা নেগেটিভ পেলাম।

সূত্র জানায়, নতুন আক্রান্ত ৫ জনের ৩ জন পুলিশেই চাঁদপুর সদর মডেল থানায় কর্মরত। তারমধ্যে পুলিশের এক এসআই ও ২জন কন্সটেবল রয়েছে। আর বাকি দু’জনের মধ্যে কচুয়ার একজন সিনিয়র নার্স এবং চাঁদপুর সদর হাসপাতালের এক ডাক্তারের অফিস সহকারী রয়েছেন।

এদিকে নির্ভরযোগ্য সূত্র জানায়,চিকিৎসায় সুস্থ হওয়ার পর চাঁদপুর সদরের রামপুরের কামরাঙ্গা এলাকার বৃদ্ধ আলী আজ্জম (৬৫) বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নিজ বাড়িতে মারা গেছেন। তিনি চাঁদপুরে করোনায় প্রথম মৃত শনাক্ত ফয়সালের (৪১) শ্বশুর। যদিও তার রিপোর্ট ইতিপূর্বে নেগেটিভ এসেছিলো। তবে কি কারনে মৃত্যু হলো তা নিয়ে স্থানীয় পর্যায়ে রয়েছে আতঙ্ক।

প্রসঙ্গত, চাঁদপুরে করোনায় পুলিশ সদস্যরা এই প্রথম আক্রান্ত হিসেবে শনাক্ত হলেন। আর কচুয়াতেও এই প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলো। এছাড়াও নতুন করে ঢাকা ফেরত আরো একজন করোনা রোগী চাঁদপুর এসেছেন বলে খবর রয়েছে।

Share This post