• বুধবার, ২২ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

চাঁদপুর সদরের রাজরাজেশ্বরে অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

আপডেটঃ : রবিবার, ৩ মে, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ

 

চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের চরাঞ্চলে সাড়ে ১২ শ’ অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন সরকার।

৩’রা মে রোববার রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের কাছে মেঘনার পাড়ে অত্যন্ত সুশৃঙ্খল পরিবেশে এবং সমাজিক দূরত্ব বজায় রেখে তিনি উপহার হিসেবে এ ত্রাণ দিয়েছেন। যাহারা ত্রাণ পায়নি তাদের নগদ অর্থ দিয়ে সহযোগিতা করেন।

এ সময় জেলা আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন সরকার বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় দেশের অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় নেতাকর্মী এবং সমাজের বিত্তবানদের নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে এবং শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও জেলা আওয়ামী লীগের অনুপ্রেরনায় আমরা রাজরাজেশ্বরে সরকার বাড়ির পক্ষ থেকে এই ক্ষুদ্র উপহার দিয়েছি।

তিনি উপহার প্রাপ্ত পরিবারের উদ্দেশ্যে বলেন, এই দুর্যোগে আপনারা আতঙ্কিত হবেন না। তবে সচেতন থাকবেন এবং সরকারের নির্দেশনা মেনে চলবেন। প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন। আপনারা আমাদের মাননীয় প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী ও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের জন্য দোয়া করবেন। আমরা যেন আপনাদের পাশে থেকে সহযোগিতা করে যেতে পারি।

এসময় উপস্থিত ছিলেন রাজরাজেশ্বর ইউনিউয়ন পরিষদের চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী, চাঁদপুর পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম, স্থানীয় মুরব্বি সাদেক সরকার,ইউপি সদস্যগণ ও রাজরাজেশ্বও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…