• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে মেয়র কাউন্সিলর দ্বন্ধ নিরসন

আপডেটঃ : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

 

শিমুল হাছান:
চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও ৬জন কাউন্সিলরদের মধ্যে দ্বন্ধ মিটেছে। ফলে পৌরসভার জনপ্রতিনিধিদের মধ্যে একে অপরের বিরুদ্ধে অভিযোগ ও পাল্টা অভিযোগের তীর ছোড়াছুড়ি বন্ধ হলো। স্বস্তির নি:শ্বাস ফেলতে চাইছে পৌরবাসী।

২৯ এপ্রিল বুধবার সকালে পৌর মেয়র মাহফুজুল হক পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর খলিলুর রহমানকে মুঠো ফোনে কল করে সকল বিভেদ ভুলে পৌরবাসীর জন্য কাজ করার আহ্বান জানান। মেয়রের ফোন পেয়ে কাউন্সিলর খলিলুর রহমান অন্য কাউন্সিলদের সাথে আলোচনা শেষে পৌরসভায় কাউন্সিল ইসমাইল হোসেনকে নিয়ে উপস্থিত হয়। মেয়রের অফিস কক্ষে মেয়র ও কাউন্সিলদের মধ্যে সৌহাদ্য পূর্ণ আলোচনার পর উভয়ই পৌরবাসীর স্বার্থে অতীতের সকল বিভেদ ভুলে গিয়ে একসাথে কাজ করার জন্য একে অপরকে কথা দেয়। পরে তারা চলমান ওএমএস কার্ডের জটলা নিরসনের মাধ্যমে একযোগে কাজ করার ঘোষনা দেন।

এব্যাপারে প্যনেল মেয়র খলিলুর রহমান, কাউন্সিলর মো.মজিবুর রহমান, মো.হারুনুর রশিদ, ইসমাইল হোসেন সোহেল, জামাল উদ্দিন বলেন, আমরা প্রথম থেকেই একসাথে কাজ করার জন্য সর্বদা প্রস্তুত ছিলাম। যেহেতু মেয়র নিজে এবার ফোন দিয়ে আমাদের ডেকেছে তাই আমরা সকল বিভেদ ভুলে একসংঙ্গে পৌরবাসীর সার্থে এক হয়ে কাজ করার জন্য প্রস্তুত। আমরা সানন্দে রাজি।

মেয়র মাহফুজুল হক বলেন, আজ থেকে পৌরসভার সকল কাউন্সিলরকে নিয়ে পৌরবাসীর স্বার্থে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য যাত্রা শুরু করেছি। অতীতের সকল দ্বন্ধ ও বিভেদ ভুলে গিয়ে কাউন্সিলরদের ফোন করে অফিসে আসতে বলি। তারা আমার ডাকে সাড়া দিয়ে এসেছে। আমি এতেই খুশি।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…