• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করছেন জাহিদুল ইসলাম রোমান

আপডেটঃ : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

শিমুল হাছান:

করোনাভাইরাস সংকট মোকাবেলায় সরকারি নানা বিধি নিষেধের কারণে কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের মানুষের মাঝে ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমানের নিজস্ব উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল ও ২ কেজি পিয়াজ । প্রথম ধাপে ফরিদগঞ্জ পৌরসভা ও ১৫টি ইউনিয়নে প্রায় ৪ হাজার নিম্ন আয়ের মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ বিষয়ে জেলা পরিষদের সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন ও যুবলীগ নেতা আকবর হোসেন মনির এ প্রতিনিধিকে বলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমান পৌরসভাসহ ১৫ টি ইউনিয়নে প্রায় ৪ হাজার নিম্নআয়ের মানুষের ঘরে ঘরে তাঁর দেওয়া খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

ত্রাণ বিতরণের বিষয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমান এ প্রতিনিধিকে বলেন, সবাই যাতে ঘরে থাকেন সে জন্যে পৌরসভা ও ১৫টি ইউনিয়নে গরীব ও অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। করোনাভাইরাসের প্রাদুর্ভাব শেষ না হওয়া পর্যন্ত পর্যায়ক্রমে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এছাড়া করোনাভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সবাইকে সামাজিক দূরত্ব পালন ও ঘরে থাকার বিষয়ে যে আহ্বান জানিয়েছেন তা মেনে চলার অনুরোধ জানান এড. জাহিদুল ইসলাম রোমান।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…