• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

চাঁদপুর জেলায় করোনায় আক্রান্ত বেড়ে সর্ব মোট ১৪ ॥ মৃত ২

আপডেটঃ : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

 

বিশেষ প্রতিনিধিঃ

চাঁদপুর জেলা ও উপজেলা পর্যায়ে করোনাভাইরাসে সংগ্রহীত নমুনার মধ্যে ৩২ জনের রিপোর্ট এসেছে। এর মধ্যে ৩১ জনের করোনা রিপোর্ট নেগেটিভ এবং গত বৃহস্পতিবার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা ফরিদগঞ্জ উপজেলার শারমিন (১৪) এর রিপোর্ট পজেটিভ এসেছে। আগের আক্রান্ত ১৩ জনসহ জেলায় করোনায় সর্ব মোট আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ১৪ জনে। ১৪ জনের মধ্যে চাঁদপুর সদরে ৭, মতলব উত্তরে ৩, ফরিদগঞ্জে ৩ ও হাইমচরে একজন ১২ বছর বয়সী কিশোরী।

 

শনিবার (২৫ এপ্রিল) দুপুরে চাঁদপুরের সিভিল সার্জন ড. মো. সাখাওয়াত উল্যাহ এসব তথ্য নিশ্চিত করেন।

পজেটিভ রিপোর্ট আসা মৃত ব্যক্তি ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামের বাসিন্দা। তিনি করোনার উপসর্গ নিয়ে গত বুধবার দিনগত রাত সাড়ে ১২টায় চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে ইউনিটে ভর্তি হন। বৃহস্পতিবার দুপুরে তার মৃত্যু হয়। তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। দুই দিন পরে আজ শনিবার রিপোর্ট আসলে নিশ্চিত হয় তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

 

চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ের সর্বশেষ তথ্য অনুযায়ী, জেলায় আক্রান্তের সংখ্যা ১৪ জন। আইসোলেশনে ইউনিটে আছেন ৩ জন। পুরো জেলায় হোম কোয়ারেন্টিনে আছেন ৬৭১ জন। হোম কোয়ারেন্টিন এর মেয়াদ শেষে ছাড়া পেয়েছেন ৪১৬ জন। জেলা ও উপজেলা থেকে সর্বমোট ২৫৭টি করোনার নমুনা ঢাকায় প্রেরণ করা হয়। এর মধ্যে শনিবার পর্যন্ত রিপোর্ট এসেছে ২৩৯টি। অপেক্ষামান রয়েছে ১৮ জনের রিপোর্ট।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…