• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে অসহায়দের মাঝে যুবদল নেতা মতিনের খাদ্য সামগ্রী বিতরন

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

 

শিমুল হাছান:

মহামারী করোনা ভাইরাসের কারনে দুর্যোগময় মহুর্তে চাঁদপুরের ফরিদগঞ্জে বেকার ও অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন যুবদল নেতা আব্দুল মতিন।

২২ এপ্রিল (বুধবার) ফরিদগঞ্জ পৌরসভার ১,২,৩,৪,৫,৬,৮ ও ৯নং ওয়ার্ডে আব্দুল মতিনের নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, তৈল, পেয়াজসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী।

ত্রাণসামগ্রী বিতরণের বিষয়ে আব্দুল মতিন বলেন, রাজনীতির মূল প্রতিপাদ্য বিষয় হচ্ছে মানুষের কল্যাণ। বিপদে-আপদে মানুষের পাশে থাকাই একজন রাজনীতিবিদের প্রধান কাজ। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ফরিদগঞ্জ উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক আলহাজ্ব এমএ হান্নান এবং উপজেলা ও পৌর বিএনপির পরামর্শক্রমে উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। মানুষের মহাদুর্যোগময় মহুর্তে পাশে থাকার লক্ষ্যে এ ক্ষুদ্র প্রচেষ্টা বলে জানান তিনি। সবসময় যেনো জনগণের জন্য কাজ করতে পারি সকলের কাছে দোয়া চেয়েছেন।

এ সময় আব্দুল মতিন সকলের উদ্দেশ্যে বলেন, করোনাভাইরাস এর সংক্রমন রোধে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকার জন্য অনুরোধ করেন। আপনারা ঘরে থাকুন আমরা আপনাদের ঘরে ঘরে খাবার পৌঁছে দিব।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…